logo
  • ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় একই পরিবারের চার প্রজন্মের নয়জন নিহত

যুক্তরাষ্ট্র, বিমান দুর্ঘটনা
যুক্তরাষ্ট্রের গণমাধ্যম সিএনএন
যুক্তরাষ্ট্রের সাউথ ডাকোটা অঙ্গরাজ্যে এক বিমান দুর্ঘটনায় একই পরিবারের চার প্রজন্মের নয়জন নিহত হয়েছেন। এতে নিহত দুই ভাই জিম হ্যানসেন ও কির্ক হ্যানসেন হেলথ অ্যান্ড ওয়েলনেস কোম্পানি কিয়ানি করপোরেশনের প্রতিষ্ঠাতা। তারা আইডাহো অঙ্গরাজ্যের আইডাহো ফলস শহরের বাসিন্দা।

কিয়ানি করপোরেশন এসব কথা জানিয়েছে বলে উল্লেখ করা হয়েছে স্থানীয় গণমাধ্যম সিএনএনে প্রকাশিত এক প্রতিবেদনে। সাউথ ডাকোটার চেম্বারলেইনে শনিবারের দুর্ঘটনায় তিনজন প্রাণে বেঁচেছেন বলে এক বিবৃতিতে জানিয়েছেন কিয়ানির প্রেসিডেন্ট ট্র্যাভিস গার্জা।

তিনি বিবৃতিটিতে জানান, দুর্ঘটনার শিকার সিঙ্গেল-ইঞ্জিন পিলাটুস পিসি-12 বিমানটিতে চড়ে আরও নিহত হয়েছেন জিম ও কির্কের বাবা জিম হ্যানসেন সিনিয়র, জিম হ্যানসেন জুনিয়রের ছেলে জেক হ্যানসেন, জেকের ছেলে হৌস্টন, কির্ক হ্যানসেনের দুই ছেলে স্টকটন ও লগান এবং তার দুই মেয়ের জামাই কাইল নেলর ও টাইসন ডেনার্ট।

এই দুর্ঘটনায় প্রাণে বেঁচেছেন জিমের এক ছেলে, কির্কের এক ছেলে এবং জিম হ্যানসেন জুনিয়রের এক মেয়ের জামাই। গার্জা বলেন, আমরা গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে গতকাল এক মর্মান্তিক বিমান দুর্ঘটনায় কিয়ানির প্রতিষ্ঠাতা জিম ও কির্ককে হারিয়েছে। আমরা শোকাহত।

কে/এমকে

RTV Drama
RTVPLUS