• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাকিস্তানে সাংবাদিকতা ত্যাগ না করায় স্ত্রীকে হত্যা স্বামীর

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ নভেম্বর ২০১৯, ২০:১৪
পাকিস্তান, লাহোর
ভারতের গণমাধ্যম ইন্ডিয়া টুডে

পাকিস্তানের এক উর্দু দৈনিকের ক্রাইম রিপোর্টার উরুজ ইকবাল সাংবাদিকতা ত্যাগ না করায় তাকে গুলি করে হত্যা করেছেন তার স্বামী দিলাওয়ার আলি। খবর ভারতের গণমাধ্যম ইন্ডিয়া টুডের।

দোস্ত মোহাম্মদ নামের এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানান, উরুজ সোমবার লাহোরের কিলা গুজ্জার সিং এলাকায় পত্রিকা অফিসে ঢোকার সময় তার মাথায় গুলি করে ঘটনাস্থল ত্যাগ করেন দিলাওয়ার।

উরুজকে হাসপাতালে নেয়া হয় কিন্তু এর আগেই শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে জানান চিকিৎসকরা। এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা দোস্ত মোহাম্মদ।

তিনি এফআইআরের বরাত দিয়ে বলেন, উরুজ ও দিলাওয়ার সাত মাস আগে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পরই উরুজের চাকরি ছাড়া এবং কিছু ঘরোয় বিষয় নিয়ে তাদের সম্পর্ক খারাপ হতে শুরু করে।

এই জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানান, দিলাওয়ার এসব বিষয় নিয়ে প্রায় উরুজকে নির্যাতন করতেন। উরুজ সম্প্রতি দিলাওয়ারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু পুলিশ এর প্রেক্ষিতে কোনও পদক্ষেপ নেয়নি।

স্বামীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ায় উরুজ সম্প্রতি পত্রিকা অফিসের কাছাকাছি এক বাসায় থাকতেন। পুলিশ জানিয়েছে, ঘটনার সিসিটিভি ফুটেজ পাওয়ার পর ফরেনসিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবারও নেতৃত্বে ফিরছেন বাবর আজম!
ভেঙে গেল ভারত-পাকিস্তানের দুই মেয়ের সম্পর্ক
পাকিস্তানিদের সন্তুষ্ট করতে ভারতবিরোধী জিকির তুলছে বিএনপি : পাটমন্ত্রী
‘ভারত বর্জনের ডাকে পাকিস্তান আমলের রাজনীতি চালুর চেষ্টা চলছে’
X
Fresh