• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফ্লোরিডায় গাড়ি ছিনতাই করে কুকুরের ঘণ্টাব্যাপী ‘জয় রাইড’

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ নভেম্বর ২০১৯, ১১:২৯
Florida dog hijacks car, spends an hour driving in circles, rtvonline
ছবি সংগৃহীত

গাড়ি ছিনতাইয়ের কথা অহরহ শোনা গেলেও, কখনও কী শুনেছেন যে কোনও কুকুর গাড়ি ছিনতাই করেছে? শুনতে অবাক লাগলেও সত্যিই এমন ঘটনা ঘটেছে। আর সেটি খোদ যুক্তরাষ্ট্রে।

দেশটির ফ্লোরিডায় একটি কুকুর একটি গাড়ি হাইজ্যাক করে। গাড়ি হাইজ্যাক করেই ক্ষান্ত হয়নি ওই কুকুরটি। ঘণ্টাব্যাপী সেই গাড়িতে ভ্রমণও করেছে সে।

জানা গেছে, ওই গাড়ির মালিক একটি রাস্তার শেষ প্রান্তে গাড়িটি পার্ক করেন। কিন্তু গাড়ির ভেতর তিনি তাদের কুকুর ম্যাক্সকে রেখে যান। আর গাড়িটির স্টার্টও বন্ধ করেননি তিনি। পরে গাড়ির ভেতরে থাকা ম্যাক্স কোনও একভাবে গাড়িটি রিভার্স করে। আর সেই গাড়িতে করেই ঘণ্টাব্যাপী গোল গোল চক্কর খায় সে। রাস্তায় এমন দৃশ্য থেকে থ বনে যান অনেকেই।

গাড়িটির সামনের চাকা ঘুরানো ছিল। ওই গাড়ির চালক পার্ক করার আগেই এমনটা করে থাকতে বা সেটা ম্যাক্সই করেছে। তবে গাড়িটি রিভার্স করার পর, সেটি আস্তে আস্তে চক্রাকারে ঘুরতে থাকে। যদিও গাড়িটি আস্তে আস্তে চলছিল, তবে সেটির সামনে যাওয়া সম্ভব হচ্ছিল না। তাই পরে পুলিশকে খবর দেয়া হয়।

শেষপর্যন্ত সেই গাড়িটিকে থামানো হয়। তবে এর আগেই যা ক্ষতি হওয়ার হয়ে গেছে। ওই গাড়িটি রাস্তায় ময়লা বাক্স ও পার্শ্ববর্তী একটি মেইলবক্সকে ধাক্কা দেয়। পরে পুলিশ এসে ওই গাড়ির দরজা খুললে, ম্যাক্স সেটি থেকে বের হয়ে আসে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের মাঠে কুকুরকে লাথি মারায় ক্ষুব্ধ বরুণ (ভিডিও)
চাঁদপুরের ফরিদগঞ্জে কুকুরের কামড়ে শিশুসহ আহত ২০
অস্কার আসরে তালি দিয়ে ভাইরাল অভিনেতা কুকুর
বাড়িতে অজগর পুষছেন সৃজিত
X
Fresh