logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ নভেম্বর ২০১৯, ১৭:৪৪
আপডেট : ২৫ নভেম্বর ২০১৯, ১৮:২৯

ভারতে স্ত্রীর নগ্ন ভিডিও হাইকোর্টে দিয়ে বিবাহ বিচ্ছেদ চাইলেন স্বামী

ভারত, কর্ণাটক
ভারতের গণমাধ্যম আনন্দবাজার
ভারতের কর্ণাটক রাজ্যের বালারি শহরের এক ব্যক্তি নিজের স্ত্রী ও তার বন্ধুর নগ্ন ভিডিও হাইকোর্টে জমা দিয়ে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন। শেষমেশ স্ত্রীর পরকীয়ার প্রমাণ পাওয়ায় এই ব্যক্তির আবেদনের পক্ষে রায় দেন হাইকোর্ট। খবর ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের।

গণমাধ্যমটি জানায়, ১৯৯১ সালের ৭ জুলাই বিয়ে হওয়া এই দম্পতির দুটি মেয়ে আছে। ২০০৮ সালের ৪ থেকে ৯ জুন বেঙ্গালুরু যান এই ব্যক্তি। ওই সময় তিনি সন্দেহের জেরে বেডরুমে লুকিয়ে রাখেন ডিজিটাল ভিডিও রেকর্ডার। তখন এক বন্ধুকে বাড়িতে ডাকেন তার স্ত্রী। পুরো ঘটনা রেকর্ড হয় রেকর্ডারটিতে।

গণমাধ্যমটিতে প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনটিতে বলা হয়, এরপর স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া ও নিষ্ঠুরতার অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের মামলা করেন স্বামী। কিন্তু নিম্ন আদালতে স্ত্রী দাবি করেন, তার স্বামীর পর্নোগ্রাফি বানানোর অভ্যাস আছে। তাই তাকে দিয়ে জোর করে এই কাজ করিয়েছেন।

প্রতিবেদনটিতে আরও উল্লেখ করা হয়, নিম্ন আদালতে হেরে যাওয়ার পর হাইকোর্টে মামলা করেন বালারির এই বাসিন্দা। তিনি এসময় ভিডিওটি হাইকোর্টে জমা দেন। এদিকে তাদের এক মেয়ে বাবা বাড়িতে না থাকলে মায়ের বন্ধু আসার বিষয়টি জানায়। হাইকোর্ট শেষমেশ তার পক্ষে রায় দেন।

আরও পড়ুন 

কে/সি

RTVPLUS