logo
  • ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গুলি, হামলাকারীসহ নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ নভেম্বর ২০১৯, ১১:২১
ওয়ালমার্ট
ছবি সংগৃহীত
যুক্তরাষ্ট্রের ওকলাহামার ডানকানে ওয়ালমার্টের একটি আউটলেটের বাইরে এক ব্যক্তি গুলি ছুঁড়লে দুজন নিহত হয়েছে। পুলিশ ও একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছে, এসময় পাশে থাকা এক ব্যক্তি হামলাকারীর দিকে বন্দুক তাক করলে, বন্দুকধারী ব্যক্তি নিজের মাথায় বন্দুক ঠেকিয়ে আত্মহত্যা করেন।

ডানকানের পুলিশ প্রধান ড্যানি ফোর্ড বলেছেন, স্থানীয় সোমবার সকাল ১০টার কিছুটা আগে আমরা হামলার খবর পাই। পরে ঘটনাস্থলে গিয়ে পার্কিং করে রাখা একটি গাড়ির সামনে সিটে একজন পুরুষ ও একজন নারী এবং গাড়ির বাইরে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখি।

তিনি বলেন, গাড়িটি লক্ষ্য করে সম্ভবত কয়েক রাউন্ড গুলি ছোঁড়া হয়েছে। এসময় আমরা ঘটনাস্থল থেকে হ্যান্ডগানও উদ্ধার করি।

তবে কী কারণে ওই হামলার ঘটনা ঘটেছে, সে ব্যাপারে কিছু জানায়নি কর্তৃপক্ষ। ফোর্ড বলেন, দেখে মনে হচ্ছে, একজন বন্দুকধারী ওই নারী ও পুরুষকে গুলি করে এবং পরে আত্মহত্যা করেন। ওই ব্যক্তি একে অপরের পরিচিত ছিল বলে জানান ফোর্ড, তবে তাদের মধ্যে কী ধরনের সম্পর্ক ছিল সে বিষয়ে কিছু বলেননি তিনি। তবে ভিকটিমদের মধ্যে একজন ওয়ালমার্টের বর্তমান বা সাবেক কর্মী।

অ্যারোন হেলটন নামের একজন প্রত্যক্ষদর্শী বলেন, তিনি সকাল পৌনে ১০টার দিকে ওয়ালমার্টে ছিলেন। এসময় তিনি নয়বার গুলি ছোঁড়ার শব্দ শুনতে পান। হেলটন বলেন, এসময় আরেক ব্যক্তি বন্দুকধারীর কাছে এগিয়ে যান, তিনি বন্দুকধারীর মাথায় পিস্টল তাক করে এবং হামলা বন্ধ করতে বলেন। এসময় হামলাকারী ব্যক্তি বন্দুক নিজের মাথার দিকে তাক করেন এবং গুলি করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়