• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আরকমের ডিরেক্টরের পদ ছাড়লেন অনিল আম্বানি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ নভেম্বর ২০১৯, ১৩:৫৯
অনিল আম্বানি
ছবি সংগৃহীত

ঋণের ভারে জর্জরিত রিলায়েন্স কমিউনিকেশন (আরকম)-র ডিরেক্টর অনিল আম্বানি অবশেষে পদত্যাগ করেছেন। শনিবার আরকম এ খবর নিশ্চিত করেছে। অনিল আম্বানির পাশাপাশি ছায়া ভিরানি, মঞ্জরি ক্যাকার, সুরেশ রাঙ্গাচার এবং রায়না কারানি সংস্থার ডিরেক্টর পদ থেকে সরে দাঁড়িয়েছেন বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে আরকম।

বিপুল ব্যবসায়িক ক্ষতির মুখে পড়ে কার্যত দেউলিয়া আরকম। শুক্রবার প্রতিষ্ঠানটির এক রিপোর্টে বলা হয়, ২০১৯-২০ অর্থবছরে দ্বিতীয় কোয়ার্টারে সংস্থার মোট লোকসানের পরিমাণ ছিল ৩০ হাজার ১৪২ কোটি রুপি। বোম্বে স্টক এক্সচেঞ্জ এবং ন্যাশনাল স্টক এক্সচেঞ্জকে একটি চিঠি দেয় অনিল আম্বানির কোম্পানি। যেখানে ডিরেক্টরসহ আরও চারজনের ইস্তফা দেয়ার খবর দেয়া হয়।

এর আগেই সংস্থার ডিরেক্টর এবং প্রধান আর্থিক কর্মকর্তার পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন মণিকান্থন ভি। ইস্তফাপত্রগুলো অনুমোদনের জন্য ঋণদাতাদের কমিটির কাছে পেশ করা হচ্ছে।

ভারতের টেলিকম বাজারে বড় ভাই মুকেশ আম্বানির রিলায়েন্স জিও আসার পর থেকেই খারাপ সময় শুরু হয় আরকমের। চূড়ান্ত প্রতিযোগিতার বাজারে ক্রমেই ক্ষতির মুখে পড়েন অনিল আম্বানি। ঋণে জর্জরিত হয়ে এক পর্যায় নিজেদের ওয়ারলেস ব্যবসাও বন্ধ করে দেয় কোম্পানিটি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh