logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

ইমরান আগামী বছর পাকিস্তানের প্রধানমন্ত্রী থাকবেন না: বিলাওয়াল

ইমরান খান, বিলাওয়াল ভুট্টো জারদারি
পাকিস্তানের গণমাধ্যম দ্য নিউজ
পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি শুক্রবার বলেন, ইমরান খান আগামী বছর পাকিস্তানের প্রধানমন্ত্রী থাকবেন না। খবর পাকিস্তানি গণমাধ্যম দ্য নিউজের।

তিনি তার দলের কোর কমিটির এক বৈঠকের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় বলেন, আগামী বছর নতুন নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হবে।

বিলাওয়াল বলেন, পিপিপি চায় নির্বাচন হোক। কারণ আমরা একটি মনোনীত সরকারের পর আরেকটিতে পেতে চাই না। এই সরকারের পতনের সম্ভাবনা শুধু বেড়েই চলেছে কিন্তু একটুও কমছে না।

তিনি বলেন, জামিয়াত উলেমা-ই-ইসলাম-ফজলের পক্ষ থেকে (জেইউআই-এফ) সরকারবিরোধী আজাদি মার্চের প্ল্যান বি ও প্ল্যান সি সম্পর্কে রাহবার কমিটিকে বিস্তারিত জানানো হয়নি।

পিপিপি চেয়ারম্যান এক প্রশ্নের জবাবে জানান, গত ছয় মাস ধরে আসিফ জারদারিকে তার ব্যক্তিগত চিকিৎসকের সঙ্গে দেখা করার মতো অনুমতি দেয়া হয়নি। তিনি জামিনের আবেদন করেননি।

তিনি বলেন, পিপিপির প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের এজেন্ডা তুলে ধরা হবে। এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা ভারত অধিকৃত কাশ্মীরের জনগণের প্রতি সমর্থন জানিয়ে আজাদ কাশ্মীরে সমাবেশ করব।

বিলাওয়াল বলেন, ভারত অধিকৃত কাশ্মীরের জনগণের পক্ষে কথা বলা বন্ধ করবে না পিপিপি। বর্তমান সরকারের আমলে দেশের অর্থনৈতিক পরিস্থিতি আরও খারাপ হয়েছে।

কে/পি

RTV Drama
RTVPLUS