• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্যালিফোর্নিয়ায় স্কুলে বন্দুকধারীর গুলিতে নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৯, ১৪:৪২
gunman shot dead 2 in school in California
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে একটি হাইস্কুলে বন্দুকধারীর এলোপাথাড়ি গুলিতে দুই ছাত্র নিহত ও তিনজন আহত হয়েছেন। লস অ্যাঞ্জেলসের উত্তরে সান্টা ক্লারিটা শহরের সউগাস হাই স্কুলে কার্যক্রম শুরুর কয়েক মিনিট আগে এই গোলাগুলির ঘটনা ঘটে।

আহত হওয়া ১৬ বছর বয়সী সন্দেহভাজন কিশোরকে আইন শৃঙ্খলাবাহিনীর হেফাজতে নেয়া হয়েছে। লস অ্যাঞ্জেলসের আঞ্চলিক পুলিশ কর্মকর্তা অ্যালেক্স ভিলানুয়েভা এক সংবাদ সম্মেলনে বলেছেন, তারা ঘটনাস্থলে ছয়জনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পেয়ে তাদের স্থানীয় হাসপাতালে স্থানান্তরিত করে এবং পরে আহতদের মধ্যে একজনকে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত করা হয়।

যে দুইজন নিহত হয়েছেন তাদের মধ্যে একজন ১৬ বছর বয়সী কিশোরী এবং অপরজন ১৪ বছর বয়সী কিশোর- তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও পরে মারা যান বলে জানায় পুলিশ। বন্দুক নিয়ন্ত্রণ আইন নিয়ে সিনেটের বিতর্ক চলা অবস্থায় বন্দুক হামলার এই খবর প্রকাশিত হলো।

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনায় প্রায় প্রতিদিনই বেশ কয়েকজন নিহত হন। অস্ত্র ব্যবসায়ীদের স্বার্থে দেশটির সরকার অস্ত্র নিয়ন্ত্রণ আইনে কড়াকড়ি আরোপ না করায় পরিস্থিতি ক্রমেই খারাপ হচ্ছে। যুক্তরাষ্ট্রের সাধারণ মানুষ প্রাণঘাতী অস্ত্র বহন নিষিদ্ধ করার দাবি জানিয়ে আসছে।

আরো পড়ুন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মস্কোতে বন্দুক হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬০
ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ২, আহত ৫
যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুক হামলায় নিহত ৪
ক্যালিফোর্নিয়ায় অজ্ঞাত বন্দুকধারীদের গুলি, নিহত ৪
X
Fresh