• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এখনও এক্সিট কন্ট্রোল লিস্টে নওয়াজের নাম, বিদেশযাত্রা স্থগিত

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ নভেম্বর ২০১৯, ১১:০১
নওয়াজ শরিফ
ছবি সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং মুসলিম লীগ (এন) প্রধান নওয়াজ শরিফের চিকিৎসার জন্য বিদেশযাত্রার বিষয়টি গতকাল সোমবার স্থগিত হয়ে গেছে। এক্সিট কন্ট্রোল লিস্টে এখনও তার নাম থাকার কারণে তিনি পাকিস্তান ছেড়ে লন্ডন যেতে পারেননি।

গতকালই পাকিস্তান থেকে কাতারের রাজধানী দোহা হয়ে লন্ডনে যাওয়ার কথা ছিল নওয়াজ শরিফের। তার সঙ্গে ছোটভাই শাহবাজ শরিফ এবং পারিবারিক ডাক্তার আদনান খানের যাওয়ার কথা ছিল। তবে বিদেশযাত্রার বিষয়টি স্থগিত হলেও বিমানের টিকিট বাতিল করেননি তিনি।

চিকিৎসা শেষে আগামী ২৭ নভেম্বর পাকিস্তান ফিরে আসার কথা ছিল নওয়াজ শরিফের। বিদেশ যাওয়ার বিষয়টি আগেই তিনি পাকিস্তানের আইন মন্ত্রণালয়কে জানিয়েছিলেন। বিদেশের চিকিৎসা নেয়ার ব্যাপারে লাহোর ও ইসলামাবাদ হাইকোর্ট নওয়াজ শরিফকে জামিন দিয়েছে।

এদিকে পাঞ্জাবের গভর্নর চৌধুরী মুহাম্মাদ সারোয়ার বলেছেন, এক্সিট কন্ট্রোল লিস্ট থেকে নওয়াজ শরিফের নাম প্রত্যাহার করে নেয়া হবে। তিনি গতকাল লাহোরে গণমাধ্যমকে বলেন, মেডিক্যাল বোর্ডও নওয়াজ শরিফকে বিদেশে চিকিৎসা নেয়ার সুপারিশ করেছে। আমরা সবাই নওয়াজ শরিফের স্বাস্থ্য নিয়ে চিন্তিত।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে সংশ্লিষ্ট বিভাগগুলোর সঙ্গে যোগাযোগ রাখছি। আমরা কেউই তার স্বাস্থ্যের ব্যাপারে কোনও রকমের ঝুঁকি নেবো না। তার নাম আজই (সোমবার) এক্সিট কন্ট্রোল লিস্ট থেকে প্রত্যাহার করে নেয়া হবে।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
X
Fresh