• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চীনা যুবকের কানের ভেতর তেলাপোকার পরিবার!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ নভেম্বর ২০১৯, ১২:৫৯
তেলাপোকা
ছবি সংগৃহীত

চীনের ২৪ বছরের বাসিন্দা এলভি। ডান কানে বেশ কয়েকদিন ধরেই প্রচণ্ড ব্যথা অনুভব করছিলেন ওই যুবক। সম্প্রতি একদিন রাতে সেই ব্যথা চরমে ওঠে। বিছানায় শুয়ে যন্ত্রণায় ছটফট করছিলেন তিনি। সে সময় তার পরিবারে লোকেরা টর্চ জ্বেলে দেখেন, এলভির কানের ভেতর রয়েছে বড়সড় তেলাপোকা।

কানের প্রচণ্ড যন্ত্রণা নিয়ে সে সময় তাকে নিয়ে যাওয়া হয় হুইজহাউ শহরের সানহে হাসপাতালে। সেখানে তাকে পরীক্ষা করেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। আর তা করতে গিয়েই চমকে যান তারা। তারা দেখেন, এলভির কানের মধ্যে তেলাপোকার একটি পরিবার!

সানহে হাসপাতালের চিকিৎসক ঝং ইজিং বলেছেন, কানে প্রচণ্ড যন্ত্রণা নিয়ে আমাদের কাছে এসেছিল এলভি। কানের ভেতর থেকে একটি বড় তেলাপোকা ছাড়াও ১০টার বেশি বাচ্চা তেলাপোকা বের করেছি আমরা। কানের ভেতরে ঘুরে বেড়াচ্ছিল সেগুলো।

তবে তেলাপোকার পরিবার কতদিন ধরে এলভির কানে বাসা বেঁধেছিল সে ব্যাপারে চিকিৎসকরা কিছু জানাতে পারেনি। কিন্তু কীভাবে এটা সম্ভব হলো? এ ব্যাপারে স্থানীয় সংবাদ মাধ্যমকে ওই চিকিৎসক জানিয়েছেন, এলভি বিছানার পাশেই খাবারের প্যাকেট রেখে ঘুমোতেন। সেই খাবার খেতে এসেই তেলাপোকারা এলভির কানে ঢুকে থাকতে পারে বলে আশঙ্কা তার।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমারের রাখাইনে সংঘাত, টেকনাফে এসে পড়লো গুলি
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
X
Fresh