• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পাকিস্তানি নারীকে তথ্য দেয়ায় দুই ভারতীয় সেনা গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ নভেম্বর ২০১৯, ১৪:৫৯
ভারত, পাকিস্তান
ভারতের গণমাধ্যম দ্য ওয়াল

পাকিস্তানের এক নারীকে ভারতের নিরাপত্তাবাহিনীর গুরুত্বপূর্ণ তথ্য দেয়ার অভিযোগে দুই ভারতীয় সেনাকে গ্রেপ্তার করা হয়েছে। খবর ভারতীয় গণমাধ্যম দ্য ওয়ালের।

বুধবার সকালে রাজস্থানের যোধপুর স্টেশন থেকে তাদেরকে গ্রেপ্তার করে সিবিআই ও কেন্দ্রীয় গোয়েন্দাদের যৌথ টিম। তারা হলেন রবি বর্মা ও বিচিত্র ভোরা।

ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, পাকিস্তানকে তথ্য পাচার করার নির্দিষ্ট অভিযোগ ছিল পোখরানে কর্মরত এই দুই সেনার বিরুদ্ধে। প্রথমে আটক এবং পরে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, পোখরান থেকে বাড়ি ফেরার পথে তাদের আটক করা হয়। যোধপুর থেকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে জয়পুরে।

আরও জানা গেছে, এই সুন্দরী পাকিস্তানি নারীর রূপে পাগল হয়ে তার কথামতো তাকে নিয়মিত নিরাপত্তা বাহিনীর তথ্য তুলে দিতেন রবি বর্মা ও বিচিত্র ভোরা।

সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, গোপন সূত্রে খবর পেয়ে অনেকদিন ধরে তাদের ওপর নজরদারি চলছিল। শেষমেশ কিছুটা নিশ্চিত হয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গণমাধ্যমটিতে প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনটিতে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নারীর সঙ্গে যোগাযোগ হয় এই দুই সেনার। ভিডিও কলের সাহায্যে তাদের মধ্যে যোগাযোগ হতো।

আরও বলা হয়, এ পর্যন্ত কী কী তথ্য পাচার করা হয়েছে, কবে থেকে যোগাযোগ, আর কে কে এর সঙ্গে জড়িত তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছে ভারতীয় গোয়েন্দারা।

আরও পড়ুন

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
X
Fresh