• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যুক্তরাষ্ট্রে দুষ্কৃতকারীকে গুলি করে হত্যা করলেন আট মাসের অন্তঃসত্ত্বা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ নভেম্বর ২০১৯, ২৩:৪০
যুক্তরাষ্ট্র, ফ্লোরিডা
ভারতের গণমাধ্যম আনন্দবাজার

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় পরিবারের সদস্যদেরকে রক্ষা করতে অ্যাসল্ট রাইফেল চালিয়ে এক দুষ্কৃতকারীকে গুলি করে হত্যা করলেন আট মাসের অন্তঃসত্ত্বা নারী। খবর ভারতের গণমাধ্যম আনন্দবাজারের।

গত সপ্তাহের বুধবার রাত নয়টার দিকে অঙ্গরাজ্যটির লিথিয়া কমিউনিটির ওল্ড ওয়েলকাম রোডে নিজের বাসায় আট মাসের স্ত্রী ও মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছিলেন জেরিমি কিং।

এসময় সাধারণ পিস্তল হাতে দুই দুষ্কৃতকারী জেরিমির বাসায় ঢুকে তাকে মারধর করে। তার ১১ বছরের মেয়ের দিকে পিস্তল তাক করে তারা। জেরেমির স্ত্রী বারবার বলেন, তাদের দেয়ার মতো কিছু নেই। অন্যদিকে দুষ্কৃতকারীরা বলতে থাকেন, যা আছে তাই দিন।

বাকবিতণ্ডা ও লুটপাটের এক ফাঁকে জেরিমির স্ত্রী ভেতরের ঘরে ঢুকে লাইট ওয়েট সেমি-অটোমেটিক রাইফেল এআর-১৫ নিয়ে আসেন। তিনি রাইফেলটি নিয়ে এসেই দুষ্কৃতকারীদের দিকে গুলি চালাতে শুরু করেন।

রাইফেল দেখেই পালানোর চেষ্টা করে তারা। দুজনের মধ্যে একজনে শরীরে বেশ কয়েকটি গুলিবিদ্ধ হয়। তারা জেরিমির বাসা থেকে তখন পালিয়ে যায়। কিন্তু পরে তাদের একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্যজন এখনও অধরা।

দুষ্কৃতকারীরা জেরিমির নাকে ও চোখে আঘাত করে। মোট ২০টি সেলাই দিতে হয়েছে। জেরিমি ও তার স্ত্রী দুষ্কৃতকারীদেরকে চেনেন না। তবে তাদের ধারণা, হঠাৎ করে এই আক্রমণ হয়নি। পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলে জানিয়েছে।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
X
Fresh