• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যুক্তরাষ্ট্রে পোষা সাপই গলা পেঁচিয়ে মারলো মালিককে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ নভেম্বর ২০১৯, ১৩:২৫
লরা হার্স্ট
ছবি সংগৃহীত

প্রিয় পোষা সাপই মৃত্যু ডেকে আনলো মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের এক নারীর। ওই নারীর গলায় পেঁচিয়ে যায় একটি আট ফুটের পাইথন। তাতেই মৃত্যু হয় তার। এমনটাই জানিয়েছে স্থানীয় পুলিশ। তারা জানায়, লরা হার্স্ট নামের ওই নারী অনেকগুলো সাপ পুষতেন। তাদের মধ্যেই একটি পাইথনের কারণে তার মৃত্যু হয়।

৩৬ বছর বয়সী লরা প্রায় ২০টি সাপ পুষতেন। তার সাপের সঙ্গে আরও প্রায় ১২০টি সাপ রাখা হতো একটি বাড়িতে। ওই বাড়িটি স্থানীয় শেরিফ ডন মুনসনের। সেখানেই ওই ১৪০টি সাপ রাখার ব্যবস্থা ছিল। যাদের সাপ তারা নিয়মিত সেখানে গিয়ে সেগুলোকে দেখে আসতেন।

ডন মুনসন ওই সাপ রাখার বাড়িটির পাশেই একটি বাড়িতে থাকতেন। তিনি জানিয়েছেন, বুধবার সন্ধ্যায়ও তিনি লরাকে সাপের বাড়িটিতে দেখেছেন। কিন্তু পরে জানতে পারেন সেখানে লরার মৃত্যু হয়েছে।

স্থানীয় পুলিশ জানিয়েছেন, তদন্ত চলছে। কীভাবে লরার মৃত্যু হলো তা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে, একটি আট ফুটের পাইথন তার গলায় পেঁচিয়ে যায়। তিনি চেষ্টা করেন সেই নাগপাশ থেকে মুক্তি পাওয়ার। কিন্তু শেষ পর্যন্ত তার শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়। তবে ঠিক কী ঘটেছিল তা ময়নাতদন্ত ও অন্যান্য রিপোর্ট থেকে নিশ্চিত করে বলা সম্ভব বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
X
Fresh