logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ অক্টোবর ২০১৯, ১৪:৪৯
আপডেট : ২৮ অক্টোবর ২০১৯, ১৭:১৫

যুক্তরাজ্যে প্রেমিকের ইচ্ছা পূরণে মৃত্যুশয্যায় বিয়ে

UK man marries lover before death
ছবি সংগৃহীত
ইচ্ছা ছিল মরার আগে যেন বিয়েটা করতে পারেন। আর তাই ইচ্ছা পূরণে শেষবেলায় প্রেমিকার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন যুক্তরাজ্যের ৩৩ বছর বয়সী গ্যারি স্মার্ট। পরিকল্পনা ছিল আগামী বছর তার ৩১ বছর বয়সী প্রেমিকা লরাকে বিয়ে করবেন। কিন্তু গত মাসে এক পরীক্ষায় দেখা যায়, তার শেষ স্টেজের ক্যানসার রয়েছে।

ডাক্তাররা বলে দেন যে, গ্যারি আর বেশিদিন বাঁচবেন না। কিন্তু গ্যারির ইচ্ছা ছিল যে, বিবাহিত হিসেবে তিনি মরতে চান। তাই নর্থ্যাম্পটন জেনারেল হাসপাতালের কর্মীদের নিজের ইচ্ছার কথা জানান গ্যারি।

এমন অবস্থায় হাসপাতালের স্টাফরা তার ইচ্ছা পূরণে সাহায্য করেন। গত শুক্রবারই বিছানায় শুয়ে নিজের ভালোবাসার মানুষ লরাকে বিয়ে করেন গ্যারি। এরপর স্বামীর সঙ্গে বিছানায় শুয়ে ছবি তোলেন লরা। এমনকি বিয়েতে আসা অতিথিদের জন্য বুফের আয়োজন করেন এই দম্পতি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ভারতে কুয়ায় পড়ে যাওয়া শিশুটি উদ্ধার হয়নি ৬৫ ঘণ্টায়ও
---------------------------------------------------------------

তবে বিয়ে করার মাত্র সাত ঘণ্টা পর মারা যান গ্যারি। লরা বলেছেন, গ্যারির শেষ স্টেজের ক্যানসার ধরা পড়ার পর আমাকে বলেছিল মৃত্যুর আগে সে বিয়ে করতে চায়। আমরা ভেবেছিলাম আমাদের হাতে আরও সময় আছে। কিন্তু গত শুক্রবার হাসপাতালের স্টাফরা জানায়, গ্যারির হাতে আর বেশি সময় নেই এবং তারা আমাদের বিয়ে আয়োজনে সাহায্য করে।

পরে তড়িঘড়ি করে এক ঘণ্টার মধ্যে ২৫টির বেশি পরিবারকে দাওয়াতও দেয়া হয়। আগত অতিথিদের সামনেই পরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন গ্যারি ও লরা।

RTVPLUS