• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণ ঠেকাতে না পারলে উপভোগ করুন: ভারতীয় এমএলএ এর স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ অক্টোবর ২০১৯, ২০:১৫
ভারত, কেরালা
ভারতের কেরালার এমএলএ হিবি ইডেনের স্ত্রী অ্যানা লিন্ডা এডেন (ফেসবুক থেকে নেয়া)

ভারতের কেরালা রাজ্যের এমএলএ হিবি ইডেনের স্ত্রী অ্যানা লিন্ডা এডেন এক ফেসবুক পোস্টে বলেছেন, ভাগ্য অনেকটা ধর্ষণের মতো। যদি ঠেকাতে না পারেন তবে উপভোগ করুন।

তিনি ফেসবুক থেকে পোস্টটি মুছে ফেলার পরও এ নিয়ে দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিতর্কিত হচ্ছেন বলে জানিয়েছে ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম আনন্দবাজার।

সোমবারের প্রবল বৃষ্টিতে রাজ্যটির কোচি শহরের বিভিন্ন জায়গায় পানি জমে যায়। বেহাল পানি নিষ্কাশন ব্যবস্থা নিয়ে শহরবাসীদের সমালোচনার মুখে পড়তে হয় সিটি করপোরেশনকে।

পেশায় সাংবাদিক অ্যানার বাড়ির সামনেও পানি জমে যায়। এই বেহাল নিষ্কাশন ব্যবস্থাকে কটাক্ষ করেই ফেসবুকে তিনি পোস্টটি দেন। পোস্টটি দেয়ার পরপরই সমালোচনার ঝড় বয়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের অনেকেই প্রশ্ন করেন, সাংবাদিক হয়েও কিভাবে এমন মন্তব্য করতে পারলেন আপনি? কেউ কেউ বলেন, আপনার ক্ষমা চাওয়া উচিত।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : মালয়েশিয়ার পাম অয়েল বর্জন ভারতের, তবু কাশ্মীরের পক্ষে মাহাথির
---------------------------------------------------------------------

অ্যানা সমালোচনার ঝড় থামাতে ফেসবুকে এই পোস্টের ব্যাখ্যা দেন। তিনি জানান, ভারী বর্ষণে নারীদের যে দুর্ভোগের শিকার হতে হচ্ছে, তা বোঝাতেই এমন মন্তব্য করেছেন।

এই মন্তব্যের পেছনে অন্য কোনও উদ্দেশ্য বা কাউকে আঘাত করার ইচ্ছা ছিল না বলে বলেও উল্লেখ করেন তিনি। এ ক্ষেত্রে তার শব্দচয়নেও ভুল হয়েছে উল্লেখ করে নিঃশর্ত ক্ষমা চান তিনি।

এদিকে অ্যানার স্বামী হিবি এডেন এই বিষয়ে তার স্ত্রীর পাশেই দাঁড়িয়েছেন। পাশাপাশি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী যুবক সম্প্রদায়ের কঠোর সমালোচনা করেন।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ দিনেও দস্যুদের সঙ্গে যোগাযোগ করা যায়নি
বাংলাদেশের জন্য পেঁয়াজ কিনছে ভারত
‘শেখ মুজিব কেবল বাংলাদেশের বন্ধু নন, তিনি ভারতেরও বন্ধু’
বাংলাদেশি জাহাজ উদ্ধারে অভিযান চালাবে ভারতীয় নৌবাহিনী
X
Fresh