• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অমিত শাহকে বহনকারী হেলিকপ্টারের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ অক্টোবর ২০১৯, ১৩:১৩
অমিত শাহ
ছবি: সংগৃহীত

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বহনকারী হেলিকপ্টার গতকাল শনিবার জরুরি অবতরণ করতে বাধ্য হয়। ভারী বৃষ্টিপাতের কারণে মুম্বাই থেকে ১৬০ কিলোমিটার দূরে নাসিকের ওজার বিমানবন্দরে অবতরণ করে ওই হেলিকপ্টারটি।

একজন কর্মকর্তা জানিয়েছেন, মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনের প্রচারণা চালাতে যাওয়ার পথে এ ঘটনা ঘটেছে। আগামীকাল মহারাষ্ট্র বিধানসভার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তার আগে গতকাল সেখানে নির্বাচনী প্রচারণার শেষ দিন ছিল।

ওই কর্মকর্তা বলেন, নাসিক থেকে ৭০ কিলোমিটার দূরে আহমেদনগর জেলার আকোলে যাচ্ছিল অমিত শাহকে বহনকারী ওই হেলিকপ্টারটি। সেখানে একটি নির্বাচনী প্রচারণায় তার ভাষণ দেয়ার ছিল।

বিরূপ আবহাওয়ার কারণে স্থানীয় সময় দুপুর ২টা ২৫ মিনিটে ওজার বিমানবন্দরে হেলিকপ্টারটি অবতরণের সিদ্ধান্ত নেন সেটির পাইলট। তবে ৪০ মিনিট অপেক্ষার পর ৩টা ৮ মিনিটের দিকে হেলিকপ্টারটি আবারও আহমেদনগরের দিকে রওনা দেয়।

এর আগে উত্তরাঞ্চলীয় মহারাষ্ট্রের নান্দুরবার জেলার নাবাপুরে একটি নির্বাচনী সমাবেশে অংশ নেন অমিত শাহ। প্রসঙ্গত, শনিবার সকাল থেকে রাজ্যের বিভিন্ন স্থানে বৃষ্টিপাত হচ্ছিল।

আরও পড়ুন

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ৯
‘আমাকে কেনার মতো ধনী এখনও তারা হননি’
হেলিকপ্টারে চড়িয়ে বাবা-মায়ের স্বপ্ন পূরণ করলেন প্রবাসী ছেলে
এমভি আবদুল্লাহর কাছাকাছি ইইউ যুদ্ধজাহাজ, চক্কর কাটছে হেলিকপ্টার
X
Fresh