• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ইন্দোনেশিয়ার প্রধান নিরাপত্তামন্ত্রীর ওপর হামলা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ অক্টোবর ২০১৯, ১২:৫১
ইন্দোনেশিয়া, ছুরি হামলা
ছবি: ইন্দোনেশিয়ার গণমাধ্যম ত্রিবুননিউজ

ইন্দোনেশিয়ার রাজনৈতিক, আইনি ও নিরাপত্তা সমন্বয় বিষয়কমন্ত্রী উইরান্তোর ওপর হামলা হয়েছে। খবর স্থানীয় গণমাধ্যম দ্য জাকার্তা পোস্টের।

তিনি বৃহস্পতিবার দেশটির বান্তেন প্রদেশের পানদেগলাং অঞ্চলে সফরকালে তার ওপর অজ্ঞাতনামা এক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে হামলা করে।

স্থানীয় গণমাধ্যম বান্তেননিউজ.কম জানায়, সাকেতি উপজেলার সিন্দাংহায়ু গ্রামে একটি বিশ্ববিদ্যালয়ের ভবন উদ্বোধনের সময় উইরান্তোর ওপর হামলা হয়। এই হামলায় এক পুলিশ কর্মকর্তাও আহত হয়েছেন।

দেশটির ন্যাশনাল পুলিশের মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল দেদি প্রাসেতিয়ো দ্য জাকার্তা পোস্টকে ফোনে বলেন, আমরা মন্ত্রীর ওপর হামলার বিষয়টি নিশ্চিত হওয়ার চেষ্টা করছি।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে তোলা একাধিক ছবির সাহায্যে আমরা স্থানীয় পুলিশ প্রধানের আহত হওয়ার বিষয়ে নিশ্চিত হতে পেরেছি। তার পিঠে ছুরি মারা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হওয়া ছবি ও ভিডিওগুলোতে দেখা যাচ্ছে, হামলাকারী উইরান্তোকে ছুরিকাঘাত করার চেষ্টা করছে।

বান্তেননিউজ জানায়, উইরান্তোকে তাৎক্ষণিক বেরকাহ পানদেগলাং জেনারেল হসপিটালে নেয়া হয়। এ ঘটনায় তিনি আহত হয়েছেন কিনা স্পষ্ট নয়।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ইন্দোনেশিয়া
বন্যা-ভূমিধসে ইন্দোনেশিয়ায় ২৬ প্রাণহানি
অস্ট্রেলিয়া-ইন্দোনেশিয়াসহ ৪ দেশে রোজার তারিখ ঘোষণা
কানাডায় ছুরিকাঘাতে চার শিশুসহ মাকে খুন
X
Fresh