• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আয়নায় ধরা পড়ে না ইমরানের স্ত্রীর প্রতিচ্ছবি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৩
ইমরান খান, বুশরা মানেকা, আয়না, প্রতিচ্ছবি
ছবি: সংগৃহীত

সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা মানেকার অলৌকিক ক্ষমতা সম্পর্কে দেশটির গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। সেখানে বলা হচ্ছে, আয়নায় নাকি প্রতিচ্ছবি আসেনা বুশরার। ইমরান খানের কাজের সঙ্গে যুক্ত প্রতিনিধিরা এ তথ্য জানিয়েছে।

এর আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, বুশরা মানেকার কাছে দুটি ‘জিন’ রয়েছে। ওই জিনদ্বয়কে রান্না করা মাংস খাওয়ান বুশরা। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায়।

রিপোর্টে আরও দাবি, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাকে সঠিক পথ বলে দেয়। বুশরার পরিবারের এক সদস্যের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাকে সঠিক নারীকে বিয়ে করতে হবে।

রিপোর্টে আরও বলা হয়েছে, বুশরা প্রথমে ইমরানকে তার বোনের সঙ্গে বিয়ে করতে বলেছিলেন। আরেকটি অংশের দাবি, বুশরা তার মেয়ের সঙ্গে ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এর পর তিনি স্বপ্ন দেখেন। ওই অশরীরীর আওয়াজ তাকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও ডিভোর্স দিতে রাজি হয়ে যান।

অনেকেই বলেন, পাকিস্তানি প্রধানমন্ত্রীর স্ত্রী নাকি অতি ভৌতিক ক্ষমতার অধিকারী। ঘটনা ঘিরে বহু ধরনের তত্ত্ব উঠে আসছে। শোনা গেছে, ইমরানের বাসভবনের কর্মচারীরা এমন ঘটনার কথা পাকিস্তানের গণমাধ্যমের সামনে তুলে ধরেছে। আর এ ঘটনায় দেশটির গণমাধ্যমে তোলপাড় পড়ে গেছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এপ্রিলেই কারামুক্ত হতে পারেন ইমরান খান!
কারাগারে বুশরাকে বিষ দেওয়া হয়েছে, দাবি ইমরান খানের
প্রেমিকাকে নিয়ে ভাড়া ফ্ল্যাটে উঠলেন ইমরান
পাকিস্তান সরকারের স্থায়িত্ব নিয়ে ইমরানের ভবিষ্যদ্বাণী
X
Fresh