• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইমরানের ব্যঙ্গচিত্র প্রকাশের পর ক্ষমাপ্রার্থনা পাকিস্তানি গণমাধ্যমের

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ সেপ্টেম্বর ২০১৯, ২২:২২
পাকিস্তান, ইমরান খান
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একটি টানাগাড়িতে বসে আছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এটি টেনে নিয়ে যাচ্ছেন। ইমরান খান কাশ্মীর ইস্যুতে ডোনাল্ড ট্রাম্পের মধ্যস্থতার কথা ভাবছেন।

তার সামনে একটি মাছ ধরার ছিপ ধরে রেখেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। তবে এই ছিপে বড়শির বদলে একটি গাজর বাঁধা আছে। গত বুধবার (২৫ সেপ্টেম্বর) এমন একটি ব্যঙ্গচিত্র প্রকাশের পরের দিন ক্ষমাপ্রার্থনা করেছ পাকিস্তানি সংবাদ পত্র দ্য নেশন।

গণমাধ্যমটির পক্ষ থেকে বলা হয়, আমাদের পত্রিকায় প্রকাশিত হওয়া একটি ব্যঙ্গচিত্রে জন্য গভীরভাবে ক্ষমাপ্রার্থনা করছি আমরা।

আরও বলা হয়, এটি আমাদের মান এবং সম্পাদকীয় নীতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়। এটি প্রকাশিত হওয়া কোনোভাবেই উচিত হয়নি।

সংবাদপত্রটি বলে, যখন নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে, ঠিক তখন এই ব্যঙ্গচিত্র প্রকাশের জন্য আমরা দুঃখিত।

আরও বলে, ভবিষ্যতে যেন এমন ঘটনা না ঘটে সেজন্য অভ্যন্তরীণ সব পদক্ষেপ নেয়া হয়েছে। আমরা আবার দুঃখপ্রকাশ করে ক্ষমাপ্রার্থনা করছি।

ছবি: পাকিস্তানের গণমাধ্যম দ্য নেশন

প্রধানমন্ত্রী ইমরান খান যখন জাতিসংঘে পাকিস্তানকে প্রতিনিধিত্ব করছেন, ঠিক তখনই গণমাধ্যমটি এমন ব্যঙ্গচিত্র প্রকাশ করায় অনেক পাকিস্তানি সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক মন্তব্য করেন।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
X
Fresh