logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

দেড় বছর পর মোদির মুখোমুখি হতে যাচ্ছেন মমতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২২
নরেন্দ্র মোদি, মমতা বন্দ্যোপাধ্যায়
ফাইল ফটো
দেড় বছর পর আগামী বুধবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখোমুখি হতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খবর ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার।

আগামীকাল মঙ্গলবার মোদির জন্মদিন। এদিন দিল্লি সফর করবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। এই সফরে প্রধানমন্ত্রীর দপ্তরে তার সঙ্গে সাক্ষাতের সময় চেয়ে আবেদন করা হয় মমতার পক্ষ থেকে।

এদিকে চলতি সপ্তাহে বিদেশ সফরে যাবেন ভারতীয় প্রধানমন্ত্রী। তাই মোদি ও মমতার সাক্ষাতের বিষয়ে প্রধানমন্ত্রী দপ্তরের পক্ষ থেকে প্রথমে কোনও জবাব দেয়া হয়নি।

পরে জানানো হয়, আগামী বুধবার বিকেল সাড়ে চারটার দিকে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে দেখা করতে পারবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা।

গণমাধ্যমটি একাধিক সূত্রের বরাত দিয়ে জানায়, মোদির সঙ্গে মমতার সাক্ষাতে পশ্চিমবঙ্গের বকেয়া ঋণ মকুফ ও উন্নয়ন প্রকল্পে দেয়া কেন্দ্রের বরাদ্দ বাড়ানোসহ বেশ কয়েকটি বিষয়ে আলোচনা হতে পারে।

এর আগে রাজ্যের নাম পরিবর্তনের ইস্যুতে তৃণমূল কংগ্রেসের ১২ জন সংসদ সদস্যের একটি দল গিয়ে দেখা করেন প্রধানমন্ত্রীর সঙ্গে। এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নিজেই যাচ্ছেন তার সঙ্গে দেখা করতে। আগামী ২০ সেপ্টেম্বর রাজ্যে ফিরবেন মমতা।

কে/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়