logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬

বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া উচিত মমতার: বিজেপি বিধায়ক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২২ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২১
মমতা ব্যানার্জি, বাংলাদেশের প্রধানমন্ত্রী, বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং
ছবি: সংগৃহীত
জাতীয় নাগরিকপঞ্জি বা এনআরসি ইস্যুতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ব্যাপক সমালোচনা করেছেন বিজেপির বিধায়ক সুরেন্দ্র সিং। মমতার সমালোচনা করে তিনি বলেন, এনআরসি পশ্চিমবঙ্গেও প্রয়োগ করা হবে এবং তৃণমূল কংগ্রেস প্রধান মমতা ব্যানার্জি যদি বাংলাদেশিদের ধরে রাখতে চান, তাহলে তার জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়াই ভালো।

সুরেন্দ্র সিং বলেন, মমতা ব্যানার্জির খারাপ দিন ঘনিয়ে এসেছে। বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে তিনি যদি রাজনীতি করতে চান তাহলে তার বাংলাদেশেই চলে যাওয়া উচিত। মুখ্যমন্ত্রীর যদি সাহস থাকে তাহলে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে যান। তাতে শেষপর্যন্ত তার ভালোই হবে।

বিজেপির এই বিধায়ক আরও বলেন, পশ্চিমবঙ্গেও এনআরসি বাস্তবায়ন করা হবে। আর যারা ভারতের নাগরিক হিসেবে যোগ্যতা অর্জন করবেন না তাদের সম্মানজনকভাবে নিজেদের আসল দেশে পাঠিয়ে দেয়া হবে। বালিয়ার থেকে নির্বাচিত সুরেন্দ্র সিং বলেন, মমতা ব্যানার্জিকে পি চিদাম্বরমের মতোই উচিত শিক্ষা দেয়া উচিত।

---------------------------------------------------------------
আরো পড়ুন: কাশ্মীরকে আরেকটা ফিলিস্তিন হওয়া থেকে বাঁচান: জাকির নায়েক
---------------------------------------------------------------

এমনকি মমতার সমালোচনা করতে গিয়ে সুরেন্দ্র গত মে মাসে অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপির সাফল্যের কথা উল্লেখ করেন। এসময় তিনি রামায়ণের প্রসঙ্গ টেনে বলেন, লঙ্কার মানুষ হনুমানজিকে প্রবেশের অনুমতি দেয়নি। তবে তিনি সেখানে চলে যেতে পেরেছিলেন। একইভাবে যোগী আদিত্যনাথ এবং অমিত শাহও পশ্চিমবঙ্গে প্রবেশ করেছেন এবং আমরা সেখানে অনেকগুলো আসন পেয়েছি। মমতা ব্যানার্জি হলেন বাংলার রাজনৈতিক রাণী (লঙ্কিনী)। সেখানে রাম নিজের পা রেখেছেন এবং এবার শিগগিরই সরকারে পরিবর্তন আসবে।

বিজেপির এই নেতা কটাক্ষের সুরে আরও বলেন, বাংলাতেও এনআরসি কার্যকর হবে এবং সব বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে শ্রদ্ধাপূর্বক তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হবে।

উল্লেখ্য, আসামে এনআরসির তীব্র প্রতিবাদ করেছেন মমতা। এমনকি মমতা স্পষ্ট ভাষায় বলেছেন, তিনি বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেবেন না।

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2