• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পরিবারের পাঁচজনকে হত্যা করে পুলিশে খবর দিলো মার্কিন কিশোর

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৭
যুক্তরাষ্ট্র, আলাবামা, পরিবারের সদস্য, হত্যা
ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের আলাবামায় ১৪ বছর বয়সী এক কিশোর তার পরিবারের পাঁচ সদস্যকে গুলি করে হত্যা করেছে। মঙ্গলবার দেশটির কর্মকর্তারা জানিয়েছেন, ওই কিশোর পরে পিস্টল ফেলে দেয় এবং পুলিশকে খবর দেয়।

আলাবামার লাইমস্টোন কাউন্টি শেরিফের অফিসের একজন মুখপাত্র গণমাধ্যমকে জানিয়েছেন, সোমবার রাতে এল্কমন্ট শহরে ওই ঘটনা ঘটে। শেরিফের অফিস জানিয়েছে, গুলিবিদ্ধ পাঁচজনের মধ্যে তিনজনই ঘটনাস্থলে মারা যান এবং অপর দুজনের মৃত্যু হয় হাসপাতালে।

তারা বলছে, ১৪ বছর বয়সী ওই কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং সে গুলি করে তার পরিবারের পাঁচ সদস্যকে হত্যার কথা স্বীকার করেছে। পুলিশ জানিয়েছে, ওই কিশোর এখন নাইনএমএম হ্যান্ডগ্যানটি খুঁজে বের করতে তদন্তকারীদের সহায়তা করছে।

তবে ওই কিশোর কীভাবে ওই বন্দুক পেয়েছে তা এখনও স্পষ্ট নয়।

গত সপ্তাহে টেক্সাসে চলন্ত গাড়ি থেকে গুলি ছোড়ার ঘটনায় এক দুধের শিশুসহ সাতজন নিহত এবং ২২ জন আহত হওয়ার পর এই ঘটনা ঘটলো। গত মাসে টেক্সাসের এল পাসে শহরে এক বন্দুকধারীর হামলায় ২২ জন নিহত এবং আরও ২৪ জন আহত হয়।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে প্রায়ই বন্দুক হামলার ঘটনা ঘটে। তবে সাম্প্রতিক মাসগুলোতে দেশটিতে বন্দুক হামলার ঘটনা বৃদ্ধি পেয়েছে। এমন পরিস্থিতিতে সমালোচনার মধ্যে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, বন্দুক ক্রয়কারীদের ব্যাকগ্রাউন্ড চেক সাম্প্রতিক সহিংসতা প্রতিরোধ করতে পারতো না।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র
X
Fresh