• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দিল্লির এইমস হাসপাতালের ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ আগস্ট ২০১৯, ১৯:২৩
দিল্লি, এইমস হাসপাতালে আগুন, অরুণ জেটলি
ছবি: সংগৃহীত

ভারতের রাজধানী দিল্লির বিখ্যাত অল ইন্ডিয়া ইনস্টটিটিউট অব সায়েন্সেস (এইমস) হাসপাতালে লাগা ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে এনেছে দমকল বাহিনীর কর্মীরা। স্থানীয় সময় আজ বিকেলে ওই হাসপাতালের দোতলা ও তিনতলায় ভয়াবহ ওই আগুন লাগে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় বিকেল ৫টার দিকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে দমকল বাহিনীর ৩৪টি ইঞ্জিন প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

এদিকে কিভাবে ওই আগুনের সূত্রপাত সে ব্যাপারে তাৎক্ষণিক কিছু জানা যায়নি। তবে প্রাথমিকভাবে জানা গেছে, হাসপাতালের জরুরি বিভাগের কাছে একটি ভবনে ওই অগ্নিকাণ্ডের সূত্রপাত।

আগুন লাগার পর হাসপাতালে বেশ কিছু অংশে ধোঁয়ায় ভরে যায়। ভেতরে ভর্তি থাকা রোগী ও মানুষজনকে বের করে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে অগ্নিকাণ্ডের সময় হাসপাতালের ভেতর ঠিক কতজন মানুষ ছিল তা জানা যায়নি।

অন্যদিকে ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি সঙ্কটজনক অবস্থায় এই এইমস হাসপাতালেই ভর্তি রয়েছেন। কিন্তু তার সর্বশেষ অবস্থা সম্পর্কে এখনও কোনো খোঁজ জানা যায়নি।

উল্লেখ্য, ভারতের প্রথমসারির হাসপাতালগুলোর মধ্যে অন্যতম হচ্ছে এই এইমস হাসপাতাল। বহু সেলিব্রিটিরও চিকিৎসা চলে এই হাসপাতালে।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
দিল্লি হাইকোর্টে মুক্তির আবেদন করলেন কেজরিওয়াল
দিল্লির অধীনস্ত হওয়ার জন্য মুক্তিযুদ্ধ হয়নি : মেজর হাফিজ
অধিনায়কত্বের মুকুট পরেই মাঠে ফিরছেন পান্ত
X
Fresh