উত্তরপ্রদেশে রাস্তায় পুলিশের পা ধরে বিজেপি মন্ত্রীর কান্না

প্রকাশ | ০৯ জুলাই ২০১৯, ১৪:৫৭

আন্তর্জাতিক ডেস্ক
ছবি: সংগৃহীত

কেন্দ্র ও রাজ্য ক্ষমতায় বিজেপি সরকার। আর সেই বিজেপিরই একজন রাজ্য মন্ত্রী রাস্তায় পুলিশের পা ধরে কান্না করেছেন। এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের মির্জাপুরে। এমন ঘটনা পথচারীরা অবাক হয়ে দেখছেন।

তাদের হতবাক হওয়ার কারণও আছে, এমন ঘটনা যে এর আগে দেখেননি তারা। বিজেপির এক মন্ত্রী রাস্তায় বসে পড়ে পুলিশ সুপারের পা জড়িয়ে ধরে কাঁদছেন।

কাঁদতে কাঁদতে তিনি বলছেন, স্যার, আমার সম্মান চলে গেছে। আমার সরকারে এমন অপমান সহ্য করতে পারছি না। আমি একজন সাধারণ মানুষ। আপনি আমার দিকে লক্ষ্য করে গুলি চালাতে পারেন।

মির্জাপুরের কোতোয়ালি এলাকার নিবির কাছে এই ঘটনা ঘটে। পুলিশ গাড়ি চেক করছিল। তখনই জেলা বিজেপির সাবেক প্রধান তথা কাশী প্রভিন্সের মন্ত্রী অনিল সিং সাংসদ রামশকলের বাড়ি থেকে ফেরার সময় তার গাড়ি আটকানো হয়। কাগজপত্র ভুলে ফেলে আসায় পুলিশ গাড়িটির জন্য ইনভয়েস কাটে। এতেই রাস্তায় বসে ধর্না শুরু করে দেন মন্ত্রী। এই খবর পাওয়ার পর অনিল সিংয়ের দলবলও তার সঙ্গে যোগ দেন।

এই খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ সুপার অবধেশ পাণ্ডে। তিনি পৌঁছতেই তার পা জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন অনিল সিং। অনেক বোঝানোর পর তাকে শান্ত করা হয়। পরে পুলিশের অনুরোধে ধর্না তুলে নেন বিজেপির এই মন্ত্রী।