• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভারতে বালকদের যৌন নির্যাতন করায় ধর্মযাজক গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ জুলাই ২০১৯, ২২:৫৭
ভারতের কেরালায় ধর্মযাজক গ্রেপ্তার - rtvonline
প্রতীকি ছবি (ভারতের গণমাধ্যম এনডিটিভি থেকে নেয়া)

ভারতের কেরালা রাজ্যের এরনাকুলাম জেলার একটি বয়েজ হোমের বালকদের ওপর যৌন নির্যাতন চালানোর অভিযোগে এক ক্যাথলিক ধর্মযাজক গ্রেপ্তার হয়েছেন।

এখান থেকে কিছু বালক পালিয়ে গিয়ে তাদের বাবা-মাকে ডেকে আনার পর রোববার সকালে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, এই ৪০ বছর বয়সী ধর্মযাজক গত ২০১৮ সালের ডিসেম্বর থেকে ধারাবাহিকভাবে এখানকার বালকদেরকে যৌন নির্যাতন চালিয়ে আসছিলেন।

তার ফোনে একাধিক আপত্তিকর বার্তা, ছবি এবং পর্ন ওয়েবসাইট পাওয়া গেছে বলে ভারতীয় গণমাধ্যমটিকে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা।

শনিবার এই হোম থেকে ৭ বালক পালিয়ে গিয়ে তাদের বাবা-মাদের ডেকে আনে। বালকদের কথা চিন্তা করে অভিযুক্ত ধর্মযাজকের নাম প্রকাশ করা হয়নি।

শনিবার রাতেই তারা তাদের বাবা-মা সঙ্গে এক পুলিশ স্টেশনে গিয়ে এই ধর্মযাজকের বিরুদ্ধে অভিযোগ করে। ১৪ দিনের জন্য পুলিশে হেফজতে পাঠানো হয় তাকে।

আরেক পুলিশ কর্মকর্তা জানান, অভিযোগকারী বালকদের বয়স ১২ থেকে ১৬ বছরের মধ্যে। এই ধর্মযাজক জোর করে তাদের সঙ্গে রাত কাটিয়েছেন।

পুলিশ জানায়, যৌন নির্যাতনের শিকার হওয়া বালকদের বেশির ভাগই গরিব পরিবারের। তারা এই মুহূর্তে হোম ছেড়ে তাদের পরিবারের সঙ্গে থাকছে।

আরও জানায়, যারা এখনও হোমে আছে, তাদের এই ধরনের কোনও অভিযোগ নেই। তবু তাদের বাবা-মাদেরকে বিষয়টি জানানো হয়েছে।

কে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে ৩০০ ফুট খাদে বাস, নিহত ১০  
ভারতের নির্বাচন কেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
ভারতীয় পণ্য বয়কট নিয়ে কথা বললেন আব্দুল মোমেন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
X
Fresh