• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে ১০৩ বছরের নারীকে বিয়ে করেছেন ১০০ বছরের পুরুষ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ জুলাই ২০১৯, ১১:৫১
যুক্তরাষ্ট্র প্রবীণদের বিয়ে
জন কুক ও ফিলিস কুক

যুক্তরাষ্ট্রের নাগরিক জন কুক এবং ফিলিস কুক বিয়ে করেছেন। মানবজাতির জন্য বিয়ে স্বাভাবিক একটি ঘটনা। তারপরও তারা নজরে এসেছেন নিজেদের বয়সের কারণে। সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া জনের বয়স ১০০ বছর এবং ফিলিস কুকের কিছুদিন পরই ১০৩ বছর পূর্ণ হবে।

মার্কিন গণমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে, কিছুদিন আগেই ১০০ বছর পূর্ণ করেছেন জন। আর আগস্টের ৮ তারিখ ১০৩ বছর পূর্ণ হবে ফিলিস কুকের। প্রবীণ এই দুজন সম্প্রতি বিয়ে করেছেন এবং বর্তমানে একসঙ্গে বসবাস করছেন।

গত সপ্তাহে বিয়ের সনদ আনতে কোর্টহাউজে যান জন ও ফিলিস। গিয়ে জানতে পারেন ওখানেই বিয়ে করার সুযোগ আছে তাদের। এ সম্পর্কে ফিলিস বলেন, আমাদের এমন পরিকল্পনা ছিল না। কিন্তু সেখানে যাওয়ার পর ওরা বললো- আপনাদের বিয়ে এখানে করিয়ে দিতে পারি। জবাবে আমি বলি, ভালো, তাহলে হয়ে যাক।

বিয়ে করার আগে এই দুজন এক বছর ধরে ডেটিং করছিলেন। এ সম্পর্কে ফিলিস বলেন, সত্যি বলতে, আমরা একে-অপরের প্রেমে পড়ে যাই। আমি জানি এই বয়সে বিষয়টিকে আপনারা অস্বাভাবিক ভাবছেন। কিন্তু আমরা প্রেমে পড়েছি।

জন এবং ফিলিস দুজনই আগে তাদের জীবনসঙ্গী হারিয়েছেন। তবে এই সময়ে এসে সঙ্গী পাওয়ায় বেশ খুশি তারা। এ সম্পর্কে জন বলেন, আমরা একে-অপরকে খুব ভালো বুঝতে পারি, একজন আরেকজনের সঙ্গ পছন্দ করি।

ডি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৩০ কোটি ডলারের অস্ত্র কিনছে ইসরায়েল
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
X
Fresh