logo
  • ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

পাকিস্তানে লাইভ অনুষ্ঠানে সাংবাদিককে পেটালেন পিটিআই নেতা

আন্তর্জাতিক ডেস্ক
আরটিভি অনলাইন
|  ২৬ জুন ২০১৯, ১২:২৩ | আপডেট : ২৬ জুন ২০১৯, ১২:৩৫
পাকিস্তান
ছবি: সংগৃহীত
রাজনীতিক আর সাংবাদিকদের সম্পর্কটা বেশ অম্লমধুর। আবার পেশাগত কারণেই কখনও কখনও সেটা খুব তিক্তও হয়ে ওঠে। সম্প্রতি তেমনই এক ঘটনা ঘটেছে পাকিস্তানে। দেশটির একটি খবরের চ্যানেলের এক লাইভ অনুষ্ঠানে এক সাংবাদিককে পিটিয়েছেন এক রাজনীতিক নেতা।

গত সোমবার সন্ধ্যায় পাকিস্তানের এক খবরের চ্যানেলে একটি টকশো হচ্ছিল। ওই টকশোয়ে অতিথি ছিলেন ক্ষমতাসীন দল তেহরিক-ই-ইনসাফের নেতা মাসুর আলি সিয়াল এবং বিশিষ্ট সাংবাদিক ও করাচি প্রেস ক্লাবের সেক্রেটারি ইমতিয়াজ খান ফারহান।

কোনও বিষয় নিয়ে উত্তপ্ত বাক্য বিনিময়ের মধ্যেই হঠাৎ করে ইমতিয়াজকে মারতে শুরু করেন মাসুর। ধাক্কা দিয়ে ইমতিয়াজকে স্টুডিও’র মাটিতে ফেলে এলোপাতাড়ি কিল, চড় মারতে থাকেন ইমরান খানের দলের ওই নেতা। আর ওই ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

নেটিজেনদের একাংশ ইতোমধ্যে পাকিস্তানের ওই নেতার শাস্তির দাবিতে সরব হয়েছে। নিজের দলের নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকেও অনুরোধ করেছেন অনেকে।

তবে ইমতিয়াজ ও মাসুরের ওই হাতাহাতির সময় প্যানেলে থাকা অপর দুজন এবং স্টুডিও’র অন্য কর্মী গিয়ে তাদের নিবৃত্ত করেন। এর কিছুক্ষণ পর ইমতিয়াজ ও মাসুর আবারও আলোচনা টেবিলে গিয়ে বসলে অনুষ্ঠান ফের শুরু হয়।

এ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়