চীনে স্মার্টফোন কিনে না দেয়ায় প্রেমিককে ৫২ চড়

প্রকাশ | ২৬ মে ২০১৯, ২১:৪৫ | আপডেট: ২৬ মে ২০১৯, ২১:৫০

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
সংগৃহীত ছবি

প্রেমিক-প্রেমিকার মধ্যে অনেক কিছুই হয়ে থাকে। তাই বলে স্মার্টফোন কিনে না দেয়ায় চড়! হ্যাঁ, সম্প্রতি এমনটিই ঘটেছে চীনে। তাও একটি-দুটি নয়, প্রেমিককে ৫২টি চড় দিয়েছেন ওই প্রেমিকা।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমস জানিয়েছে, চীনের তাজিহো শহরে অদ্ভুত এই ঘটনাটি গত ২০ মে ঘটেছে। ওই দিনটিকে চীনারা ‘ভালোবাসা দিবস’ হিসেবে পালন করেন। অবশ্য দিবসটি অনানুষ্ঠানিকভাবেই পালন হয় সেখানে।

নিজেদের ভালোবাসা দিবসে চীনারা সামর্থ্য অনুযায়ী তাদের মনের মানুষকে বিভিন্ন ধরনের উপহার দিয়ে থাকে। আর এদিন উপহার হিসেবে স্মার্টফোন না দেয়ায় রাগে-ক্ষোভে প্রেমিককে এতবার চড় মেরেছেন ওই তরুণী।

তাজিহো শহরের ঘটনাস্থলে থাকা একাধিক সিসি ক্যামেরা ফুটেজ এবং পথচারীদের করা ভিডিও ফুটেজ থেকে দেখা গেছে, প্রেমিককে বার বার চড় মারছিলেন ক্ষুব্ধ তরুণী। অবশ্য এতো চড় খাওয়ার পরও জায়গা থেকে একটুও নড়েননি ওই প্রেমিক।

এই ঘটনা দেখে পুলিশ সদস্যরা সমস্যা মেটানোর জন্য তাদের দুজনকে থানায় নিয়ে যেতে চেয়েছিল। কিন্তু প্রেমিক তাতে রাজি হননি। তিনি ভয় পেয়েছেন যে, এতে তার প্রেমিকা আরও ক্ষেপে যেতে পারে।

পরবর্তীতে পুলিশ তদন্ত করে দেখতে পায়, প্রেমিককে ৫২ চড় মেরেছিলেন তরুণী। তদন্তে এটাও বের হয়ে আসে, ভালোবাসা দিবসে স্মার্টফোন কিনে না দেয়ায়ই এত চড় খেতে হয় প্রেমিককে।

ডি/এমকে