logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

সংখ্যালঘুদের সঙ্গে প্রতারণা করেছে বিরোধীরা: মোদি

আন্তর্জাতিক ডেস্ক
|  ২৬ মে ২০১৯, ১০:০৯
ছবি: সংগৃহীত
দ্বিতীয়বার নির্বাচনে জয়ী হওয়ার পর বিরোধীদের এক হাত নিয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিরোধীদের সমালোচনা করে তিনি বলেন, সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের সঙ্গে প্রতারণা করছে তারা।

bestelectronics
শনিবার সংসদের সেন্ট্রাল হলে এনডিএ শিবিরের জয়ী সদস্যদের উদ্দেশে এক বক্তব্যে তিনি এ কথা বলেন। সেখানেই দেশের সংখ্যালঘুদের বিষয়ে এমন মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, গরিব এবং সংখ্যালঘুরা নানাভাবে প্রতারিত হচ্ছেন। তাদের শিক্ষা বা স্বাস্থ্যের দিকে নজর দেয়া যেত যা হয়নি। এনডিএ শিবিরের সাংসদদের উদ্দেশ্যে মোদি বলেন, ২০১৯ সালের জয়ের পরে আশা করবো এই প্রতারণার পদ্ধতিকে আপনারা দূর করবেন। আমাদের সকলের বিশ্বাসযোগ্যতা অর্জন করতে হবে।

এদিন সবার সঙ্গে থেকে বিকাশের স্লোগান ছেড়ে এখন সবার বিশ্বাস অর্জনে মন দেয়ার কথা বলেন মোদি। প্রধানমন্ত্রীর কথায়, আমরা সবার সঙ্গে থেকে সবার বিকাশের (সবকা সাথ, সবকা বিকাশ) জন্য কাজ করেছি। এবার আমাদের নতুন মন্ত্র হচ্ছে সবার বিশ্বাস।

উল্লেখ্য, সংখ্যালঘু বিরোধী হিসেবে বিজেপির দুর্নাম রয়েছে। কিন্তু মোদির দাবি ভোট ব্যাংকের স্বার্থে বিরোধীরা কেবল সংখ্যালঘুদের ব্যবহার করেছে এবং তাদের ঠকিয়েছে। আর শনিবার এই চিরাচরিত ধারার শেষ করার বার্তা দিয়েছেন তিনি।

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়