• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

এক ভারতীয়র দেশি-বিদেশি ৩৫০ জন স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ মে ২০১৯, ২৩:২৫
ছবি: ভারতের গণমাধ্যম ডেইলিহান্ট

ভারতের অন্ধ্রপ্রদেশের কে ভেংকট রত্ন রেড্ডি দেশে-বিদেশের ৩৫০ জন নারী বিয়ে করেছেন। পুলিশের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম ডেইলিহান্ট।

বুধবার প্রকাশিত প্রতিবেদনটিতে গণমাধ্যমটি জানায়, তার স্ত্রীদের মধ্যে কেউ ভারতীয়, কেউ বিদেশি। মিষ্টি মিষ্টি কথায় আলাপ জমাতেন নারীদের সঙ্গে। খুব অল্পদিনের মধ্যেই নারীরা তার প্রেমে পড়ে যেতো।

আরও জানায়, প্রেমে পড়া নারীকে বিয়ে করতেন ভেংকট। এভাবে ভারতে স্ত্রীর সংখ্যা বাড়াতে থাকেন তিনি। একপর্যায়ে বিজনেস ভিসা ও যুক্তরাষ্ট্রে যাওয়ার পাসপোর্ট জোগাড় করেন তিনি।

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ভারতে বেশকিছু মেয়েকে ফুসলিয়ে ফাঁদে ফেলার পর যুক্তরাষ্ট্রের পাড়ি দেন স্নাতক পাস না করেও ইংরেজিতে কথা বলতে পারদর্শী এই ভারতীয়।

এতে বলা হয়, যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর একটি বিখ্যাত ম্যাট্রিমনিয়াল সাইটে ভেংকট তার প্রোফাইল আপডেট করেন। এরপরই তার কাছে বিয়ের প্রস্তাব আসতে থাকে।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, প্রথমে এক প্রবাসী ভারতীয় মেয়েকে টার্গেট করেন তিনি। তার কাছ থেকে হাতিয়ে নেন ২০ লাখ রুপি। এভাবে অনেক মেয়েকে ফাঁদে ফেলেন তিনি।

শেষমেশ পুলিশের জালে ধরা পড়েন এই ভারতীয়। খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে যে তার স্ত্রীর সংখ্যা ৩৫০। প্রায় সারা বিশ্বে ছড়িয়ে আছে তার স্ত্রী।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়