• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিউজিল্যান্ড প্রধানমন্ত্রী জাসিন্ডার বাগদান

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ মে ২০১৯, ১৭:৩৪
সংগৃহীত ছবি

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্নের বাগদান সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর এক মুখপাত্রের বরাত দিয়ে খবরটি জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।

আরডার্ন তার দীর্ঘদিনের সঙ্গী ক্লার্ক গেফোর্ডের সঙ্গেই বাগদান সম্পন্ন করেছেন। অবশ্য নিউজিল্যান্ড প্রধানমন্ত্রী বাগদান সম্পন্ন করেছেন বলে বেশকিছু দিন ধরেই গুঞ্জন চলছে। যদিও তখন এ খবরটির সত্যতা নিশ্চিত করা যায়নি।

গার্ডিয়ান বলছে, গত ইস্টার সানডের ছুটিতে আরডার্নের বাগদান হয়েছে বলে আলোচনা চলছে। স্থানীয় সময় শুক্রবার এক সংবাদ সম্মেলনে আরডার্ন হাতে আংটি পরে আসেন। এরপর বাগদানের বিষয়টি ঘিরে আলোচনা নতুন মাত্রা পায়। শেষ পর্যন্ত আরডার্নের এক মুখপাত্র এটা নিশ্চিত করেছেন।

গত জুনে এই দুজন এক মেয়ে সন্তানের মা-বাবা হয়েছেন। তাদের মেয়ের নাম নেভ টি আরোহা। ক্লার্ক-আরডার্ন জুটি বেশ ভালোভাবেই সময় কাটাচ্ছেন তাতে কোনও সন্দেহ নেই। এজন্যই হয়তো সম্পর্কটা আরও গভীরে নিয়ে গেলেন তারা।

এর আগে ক্লার্ককে আরডার্ন সম্পর্কে জিজ্ঞেস করা হয়েছিল। তখন তিনি বলেন, আমার দায়িত্ব হলো ঠিকমতো আরডার্নের খোঁজ রাখা। সে যেন ঠিকমতো খাবার খায়, যেন শুধু ঠোঁটে লিপস্টিক না দিয়ে থাকে।

ডি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত বাবর আজম
X
Fresh