• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দিল্লির ভোটাররা ভোট দিলেই অ্যালকোহলে পাবে ৫০% ডিসকাউন্ট

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ এপ্রিল ২০১৯, ২০:২০
ছবি: ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে

ভারতে লোকসভা নির্বাচনের প্রচারণাকালে দিল্লির ভোটারদের প্রায় সবই ফ্রিতে দেয়ার প্রতিশ্রুতি দিলো সাঁঝি বিরাসত পার্টি।

নির্বাচনী ইশতেহারে দলটি বলেছে, তাদের ভোট দিয়ে জেতালে ৫০% ডিসকাউন্ট মিলবে অ্যালকোহলে, ঈদের সময় বিনামূল্যে ছাগলের মাংস পাবে মুসলিমরা। এছাড়া বিনামূল্যে গহনা পাবে মহিলারা।

বুধবার প্রকাশিত একটি প্রতিবেদনে এসব কথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এই সময়। এতে বলা হয়, ভোটের বাজারে চারিদিকে উপহারের বন্যা। ভোটারদের লোভ দেখাতে প্রতিশ্রুতির ঢেউ। তবে সবাইকে ছাপিয়ে গেল সাঁঝি বিরাসত পার্টি।

এছাড়া দলটি যে প্রতিশ্রুতিগুলো দিয়েছে, সেগুলোর মধ্যে আছে পিএইচডি পর্যন্ত বিনামূল্যে শিক্ষা; দিল্লির মেট্রো ও বাসে শিক্ষার্থীদের বিনামূল্যে সেবা; ফি-ছাড়া বেসরকারি স্কুল; বিনামূল্যে রেশন, মেয়ে সন্তান জন্মালে ৫০ হাজার রুপি; মেয়ের বিয়েতে আড়াই লাখ রুপি; বেকারদের জন্য মাসে ১০ হাজার রুপি; বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের জন্য মাসে পাঁচ হাজার রুপি করে পেনশন এবং বেসরকারি হাসপাতালে ১০ লাখ রুপি পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা।

গণমাধ্যমটিতে প্রকাশিত প্রতিবেদনটিতে বলা হয়, সাঁঝি বিরাসত পার্টির ইশতেহারে দলটির প্রার্থী অমিত শর্মার ছবি ছাপানো হয়েছে। উত্তরপূর্ব দিল্লিতে সাঁঝি বিরাসত দলের হয়ে লড়ছেন তিনি। দিল্লির মনোনয়ন জমা নেয়া শুরু হয়েছে ১৬ এপ্রিল। ১২ মে ষষ্ঠ দফায় দিল্লির সাতটি লোকসভা কেন্দ্রে ভোট হবে।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নির্বাচনের টিকিট পেলেন কঙ্গনা
‘ভারতের আইনশৃঙ্খলার দায়িত্ব এখন নির্বাচন কমিশনের হাতে’
ভারতের লোকসভা নির্বাচন ১৯ এপ্রিল, ৭ ধাপে হবে ভোটগ্রহণ
লোকসভা নির্বাচনের আগে কৃষক বিক্ষোভের মুখে মোদি  
X
Fresh