• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

মোদি বাংলাদেশের প্রধানমন্ত্রী হোক: আসামের এমপি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ এপ্রিল ২০১৯, ১১:৫১
ছবি: সংগৃহীত

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশটিতে ধর্মীয় মেরুকরণ করছেন বলে অভিযোগ তুলে তার ব্যাপক সমালোচনা করেছেন আসামের আঞ্চলিক দল অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (এআইইউডিএফ) এর প্রধান মাওলানা বদরুদ্দিন আজমল। নির্বাচন শেষ হওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চায়ের দোকান খুলবেন এবং পাকোড়া বিক্রি করবেন বলেও মন্তব্য করেছেন তিনি। শনিবার আসামের চিরাগে এক জনসভায় তিনি এ মন্তব্য করেন।

ভারতের লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে মোদি বিরোধী যে জোট হয়েছে, আজমলও ওই জোটের একজন নেতা। তিনি বলেন, মোদি আমাদের (মুসলিমদের) হিন্দু ধর্মে ধর্মান্তরিত করার চেষ্টা করছেন। তিনি আমাদের সংবিধান পরিবর্তন করার চেষ্টা করছেন। ভারতের ৯০ ভাগ লোক আমাদের সঙ্গে আছে। আমাদের উচিত তাকে ক্ষমতা থেকে উৎখাত করা এবং বাংলাদেশে পাঠিয়ে দেয়া। সে বাংলাদেশের প্রধানমন্ত্রী হোক।

আজমল বলেন, দেশের হিন্দু ও মুসলিমরা চায় প্রধানমন্ত্রী পরিবর্তন হোক। মোদিকে বাংলাদেশে পাঠিয়ে দেয়া উচিত, তিনি সেখানকার প্রধানমন্ত্রী হোক কিন্তু ভারতের নয়।

এআইইউডিএফ প্রধান আরও বলেন, তিনি (মোদি) নিজেকে ‘চৌকিদার’ হিসেবে তুলে ধরার চেষ্টা করছেন। কিন্তু এই ‘চৌকিদারের’ কাছে কোটি কোটি রুপি রয়েছে, যা তিনি নীরব মোদি, ললিত মোদিকে দিয়েছেন। যদি মোদি লোকসভা নির্বাচনে জিতেন, তাহলে সে দেশকে একটি ‘হিন্দু রাষ্ট্র’ বানিয়ে এটিকে ধ্বংস করে দেবে।

উল্লেখ্য, আজমল বর্তমানে আসামের ধুবরি আসন থেকে এআইইউডিএফ-এর নির্বাচিত এমপি। দেশটিতে চলমান লোকসভা নির্বাচনের তৃতীয় ধাপে ২৩ এপ্রিল এই আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী দিবস উপলক্ষে ভারতে রান্নার গ্যাসের দাম কমানোর ঘোষণা
বাংলাদেশের চেয়েও ভারতে বেকারত্বের হার বেশি : রাহুল গান্ধী
সুপ্রিম কোর্টের রায়ে নির্বাচনের আগে বড় ধাক্কা খেলেন মোদি
লোকসভা নির্বাচনের আগে কৃষক বিক্ষোভের মুখে মোদি  
X
Fresh