• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইমরান খানের ঘরে অপেক্ষায় রাহুল-মমতা!

আন্তর্জাতিক ডেস্ক

  ১৩ এপ্রিল ২০১৯, ১৫:৫২
ছবি: সংগৃহীত

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ইসলামাবাদের বাসভবনে বসে রয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, নভোজিৎ সিং সিধু ও শত্রুঘ্ন সিনহা। ইমরান খানের সঙ্গে দেখা করার অপেক্ষা করছেন তারা। ইমরান তখন পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়ার সঙ্গে কথা বলছেন। এমনই একটি ভুয়া ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গত ৪ এপ্রিল জেনারেল বাজওয়ার সঙ্গে ইসলামাবাদে একটি বৈঠক করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। ওই বৈঠকের ছবি পাকিস্তান সরকার তাদের অফিসিয়াল টুইটার পেজে শেয়ার করে। সেই ছবিটিই বিকৃত করে রাহুল, মমতা, সিধুর ছবি ঢুকিয়ে দেয়া হয়। বিকৃত করা ওই ছবিটি ৭ এপ্রিল প্রকাশ করা হয় ইন্টারনেটে। মুহূর্তে হাজার হাজার শেয়ার হওয়া শুরু হয়ে যায়। কন্নড় ভাষায় ছবিটির ওপর ক্যাপশনে লেখা ছিল, আপনি যদি কংগ্রেসকে ভোট দেন, তাহলে আপনি পাকিস্তানকে ভোট দিচ্ছেন। ছবিটি দেখুন, পাকিস্তানের ক্রীতদাসরা বসে আছেন এক কোণে৷

আরও একটি বিকৃত করা ভুয়া ছবিতে দেখা যাচ্ছে, একটি মসজিদে নামাজ পড়ছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কিন্তু পাকিস্তান সরকারের অফিসিয়াল টুইটার পেজে উর্দুতে ক্যাপশন ছিল, প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে দেখা করলেন সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া। দেশের নিরাপত্তা নিয়ে দুজনের মধ্যে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তান সরকারের স্থায়িত্ব নিয়ে ইমরানের ভবিষ্যদ্বাণী
ইমরানকে হটাতে ষড়যন্ত্রের অভিযোগ উড়িয়ে দিলেন ডোনাল্ড লু
বিবাহ বিচ্ছেদ ও নতুন প্রেম নিয়ে মুখ খুললেন ইমরান খান
ইমরান খানের কারাগারে হামলার চেষ্টা, আটক ৩ 
X
Fresh