• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

যুক্তরাষ্ট্রে এক পরিবারের ক্যামেরায় ধরা পড়লো ‘ভূত’ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
|  ০২ এপ্রিল ২০১৯, ১২:০১ | আপডেট : ০২ এপ্রিল ২০১৯, ১২:০৭
যুক্তরাষ্ট্রের মিশিগানের এক জুটি দাবি করেছেন তাদের মেয়ের শোবার ঘরের ক্যামেরায় ‘ভূত’ ধরা পড়েছে। শুধু তাই নয়, ওই ভূত নাকি তার মেয়ের চেহারায় তিনটি গভীর ‘বেগুনি ক্ষত’ সৃষ্টি করেছে। ওই জুটির দাবি ক্যামেরায় ভূতের অস্তিত্ব ধরা পড়ার পর এখন তারা তাদের ঘর ছেড়ে যাওয়ার চিন্তাভাবনা করছেন।

whirpool
নিজেদের এক বছর বয়সী মেয়ে লিলির চেহারা বেগুনি আচড় দেখার পর ঘরের ভেতর ক্যামেরা লাগায় হিদার ব্রো (২৫) ও তার বাগদত্তা জশ হিগিন্স (৩০)। এরপর ওই ক্যামেরায় যার অস্তিত্ব ধরা পড়েছে, তাদের ভাষায় সেটি কেবল ভূতই হতে পারে।

ওই ভিডিওর ফুটেজ পর্যবেক্ষণ করার পর এই জুটির মনে হয়েছে, তাদের মেয়ে লিলি খাটের পাশ দিয়ে একটি পুরুষ ভূত দ্রুত হেঁটে যাচ্ছে। এসময় ওই ভূত বাতাসে মিলিয়ে যাওয়ার আগে তাদের মেয়ে খাট থেকে উঁকি দিয়ে দেখার চেষ্টা করে।

এ ঘটনার পর অস্বাভাবিক ঘটনা তদন্তকারীদের ডেকে পাঠায় ওই জুটি। তদন্তকারীরা জানায়, তাদের বাসায় ভূত রয়েছে।

এমন ঘটনার পর থেকে মিশিগানের হাইল্যান্ডে অবস্থিত হিগিন্সের মায়ের গেস্টহাউজে থাকছে ওই পরিবার। হিগিন্সের মা ক্রিস বলেছেন, ভূতওয়ালা বাড়িতে ওই জুটি থাকতে শুরু করার আগে ওই বাড়িতে একজন বয়স্ক নারী বসবাস করতেন। কিন্তু সিঁড়ি থেকে পড়ে মৃত্যু হওয়ার আগ পর্যন্ত ওই নারীর কোমর অনেকদিন ধরে ভাঙা ছিল। পরে ওই বাড়িতে ওই বৃদ্ধার ‘সিজোফ্রোনিয়ায় ভোগা’ ভাই বসবাস করতেন। কয়েক পর তারও মৃত্যু হয়।

গণমাধ্যমকে ব্রো বলেছেন, এটি একটি আত্মা- আমি জানি না এর কী উদ্দেশ্য রয়েছে; তবে এটি এখন শারীরিক ক্ষতির কারণ হয়ে দাঁড়াচ্ছে। এ কারণে আমরা যত দ্রুত সম্ভব সেখান থেকে চলে আসি। এখন আমরা যত দ্রুত সম্ভব ওই বাড়ি ছাড়তে চাচ্ছি।

এদিকে নিজেদের মেয়ের চেহারা বেগুনি আচড়ের আগে তারা চিৎকার, ধপাস ধপাস শব্দ ও হাঁসির আওয়াজ শুনেছেন বলে জানিয়েছেন ব্রো। তিনি বলেন, আমি কয়েকবার পুরুষের গলার মতো কারও চিৎকারের শব্দে জেগে উঠেছি। নিজেদের জন্য নতুন বাড়ি না পাওয়া পর্যন্ত মেয়ে লিলিকে আর একা ঘরে রাখবেন না বলেও জানিয়েছেন এই জুটি।

এ/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়