• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ডিম বালককে বিয়ের প্রস্তাব

আন্তর্জাতিক ডেস্ক

  ২২ মার্চ ২০১৯, ১০:০২

অস্ট্রেলিয়ার সিনেটরের মাথায় ডিম ফাটিয়ে এরই মধ্যে হিরো হয়ে গেছেন উইল কানোলি। ১৭ বছর বয়সী এই অস্ট্রেলীয় কিশোর ইতোমধ্যে ‘এগ বয়’ বা ডিম বালক নামে পরিচিত পেয়েছেন।

শুধু তাই নয়, এমন ঘটনার পর বিশ্বব্যাপী কনোলির প্রশংসা যেন থামছেই না। এবার তো রীতিমতো অস্ট্রেলিয়ার তরুণীরা তকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন। প্ল্যাকার্ড ফেস্টুন নিয়ে কানোলিকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন তারা।

খবরে বলা হয়েছে, গত মঙ্গলবার অস্ট্রেলিয়ার মেলবোর্নের সিবিডি স্টেট লাইব্রেরিতে একটি সমাবেশে এসেছিলেন প্রতিবাদকারীরা। সেখানে সিনেটর ফ্রেজার অ্যানিংয়ের মন্তব্যের প্রতিবাদ জানান তারা। এই বিক্ষোভে অংশ নেয়া তরুণীদের হাতে বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড দেখা যায়। সেগুলোর মধ্যে বেশ কয়েকটি লেখা ছিল- ‘ডিম বালক তোমাকে বিয়ে করতে চাই’।

গত শুক্রবার ক্রাইস্টচার্চের দুইটি মসজিদে ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৫০ জন নিহত হন। ওই হামলার জন্য মুসলিম অভিবাসীদের ওপর দায় চাপিয়ে বিতর্ক উসকে দেন অস্ট্রেলিয়ার সিনেটর ফ্রেজার অ্যানিং। এর প্রতিবাদ জানিয়ে সিনেটরের মাথায় ডিম ভাঙেন কলোনি।

মেলবোর্নের মোরাবিনে এক সংবাদ সম্মেলনে ওই ঘটনা ঘটে। সিনেটরের ডিম ভাঙার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এদিকে উইল কনোলির পক্ষে আইনি লড়াই ও ডিম কেনার তহবিলে প্রায় ৪৯ লাখের বেশি টাকা জমা পড়েছে। এখন পর্যন্ত প্রায় তিন হাজার মানুষ দান করেছে এই তহবিলে। এছাড়া বিশ্বের বিভিন্ন মিউজিশিয়ান ও ব্যান্ড দল কনোলির পাশে দাঁড়িয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের প্রস্তাব দিতে স্কুলছাত্রীকে অপহরণ, যুবকের ১৪ বছরের কারাদণ্ড
X
Fresh