• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইন্দোনেশিয়ায় ব্রেক-আপ নিয়ে বিজ্ঞাপন

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ মার্চ ২০১৯, ১৩:৪৪

সম্পর্কে জড়ানো আর বিচ্ছেদ, এগুলো স্বাভাবিক ঘটনা। যেকোনও মানুষের সঙ্গেই এমনটি ঘটতে পারে। অবশ্য ব্রেক-আপ সামলানো সহজ বিষয় নয়। কিন্তু এজন্য শহরজুড়ে পোস্টার লাগাতে হবে, ব্যাপারটি সেরকমও নয়।

তারপরও এমনটিই করেছে ইন্দোনেশিয়ার এক যুবক। তার বক্তব্য, গার্লফ্রেন্ড নাকি তার সঙ্গে প্রতারণা করছিলেন। এমন ক্ষেত্রে মুখে ব্রেক-আপ ঘোষণা করেন অনেকে। কেউ আবার লিখে জানিয়ে দেন। সেটা হোয়াটসঅ্যাপেই হোক বা এসএমএসে।

কিন্তু এই ব্যক্তি এমন কিছু করেননি। তার ব্রেক-আপ পদ্ধতি অভিনব। শহরজুড়ে বান্ধবীর পোস্টার লাগিয়েছেন তিনি। পোস্টার না বলে বিজ্ঞাপন বলাই ভালো। কারণ অন্যান্য বিজ্ঞাপনের পাশে এবং সেগুলোর মতোই শহরের রাস্তায় রাস্তায় শোভা পাচ্ছে মেয়েটির ছবি। নিচে লেখা, তুমি আমার হৃদয় ভেঙেছ। আমার সঙ্গে প্রতারণা করেছ। আমি তোমার সঙ্গে ব্রেক-আপ করতে চাই।

ইন্দোনেশিয়ার এই যুবকের কাণ্ড এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তবে শুধু ছবি বা পোস্টার নয়, একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গেছে, ব্যস্ত সড়কে ঝগড়া করছেন ওই যুবক ও তার বান্ধবী। এক ব্যক্তি তাদের সমস্যা সমাধান করতে এলেও তারা ওই ব্যক্তিকে পাত্তা দেননি।

ডি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের সেই বিজ্ঞাপন ইস্যুতে যা বললেন পাপন
বিজ্ঞাপন দেখে মেডিকেলে ভর্তি, ৪২ শিক্ষার্থীর স্বপ্নপূরণ অনিশ্চিত
শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল ইন্দোনেশিয়া
বন্যা-ভূমিধসে ইন্দোনেশিয়ায় ২৬ প্রাণহানি
X
Fresh