• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিলে প্রাইমারি স্কুলে বন্দুকধারীদের হামলায় নিহত ৯

আন্তর্জাতিক ডেস্ক

  ১৪ মার্চ ২০১৯, ০৯:০১

ব্রাজিলের সাও পাওলোর একটি প্রাইমারি স্কুলে দুই বন্দুকধারীর হামলায় ৯ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ১৭ জন আহত হয়েছেন। তবে হামলা চালানোর পর বন্দুকধারীরা আত্মহত্যা করেন।

বুধবার সকালে সাও পাওলোর সুজানো এলাকায় প্রফেসর রাউল ব্রাসিল প্রাইমারি স্কুলে ঢুকে পড়ে দুজন কিশোর বন্দুকধারী। তাদের পরনে ছিল মাথা ঢাকা দেয়া পোশাক। স্কুলে ঢুকেই তারা এলোপাথারি গুলি চালাতে শুরু করে। স্কুলের মাঠে সেই সময় দাঁড়িয়ে ছিলেন একজন স্কুল পরিচালক এবং পাঁচ শিক্ষার্থী। অতর্কিত হামলার পর তারা সবাই মাটিতে লুটিয়ে পড়ে।

এর পরে স্কুল ভবনের ভেতরে প্রবেশ করে গুলিবৃষ্টি শুরু করে হামলাকারীরা। এসময় আহত হয় আরও ১৭ জন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষে নিজেদের মাথায় বন্দুক ঠেকিয়ে আত্মহত্যা করে ওই দুই কিশোর।

সাও পাওলোর পুলিশ জানিয়েছে, দুই মুখোশধারী কিশোর স্কুলের ভবনটিতে প্রবেশ করে এবং স্থানীয় সময় সকাল ৯টা ৩০ মিনিটের দিকে তারা গুলি ছুড়তে শুরু করে। পরে তারা আত্মহত্যা করে।

এদিকে স্কুল চত্বর থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তার মধ্যে রয়েছে মলোটভ ককটেল বিস্ফোরক এবং তার দিয়ে বাঁধা একটি সুটকেস। ঘটনার তদন্ত শুরু করেছে সাও পাওলো পুলিশ।

আরও পড়ুন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
গরুর মাংস আমদানি নিয়ে বিরোধ, যা বলছে খামারিরা
ব্রাজিলে বাণিজ্য মানে দক্ষিণ আমেরিকার বাজারে ঢোকার সুযোগ
ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
X
Fresh