• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ভিত্তিপ্রস্তরের ফলকে নাম নেই, বিজেপির এমএলএ’কে জুতাপেটা এমপির

আন্তর্জাতিক ডেস্ক

  ০৬ মার্চ ২০১৯, ২১:২১
ছবি: সংগৃহীত

ভারতের উত্তরপ্রদেশে একটি প্রকল্পের ভিত্তিপ্রস্তরের ফলকে নাম না থাকায় ‘ভারতীয় জনতা পার্টি’র(বিজেপি) মেধাওয়ালের ‘মেম্বার অব দ্য লেজিসলেটিভ অ্যাসেম্বলি’(এমএলএ) রাকেশ বাগেলকে জুতাপেটা করলেন দলের কবিরনগরের ‘মেম্বার অব পার্লামেন্ট’(এমপি) শরদ ত্রিপাঠী।

বুধবার প্রকাশিত একটি প্রতিবেদনে ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’ জানায়, কবিরনগর জেলায় রাজ্য সরকারের জেলা সমন্বয় কমিটির বৈঠকে সরকারি আমলা ও পুলিশের সামনেই এই ঘটনা ঘটে।

গণমাধ্যমটির খবরে বলা হয়, কয়েকদিন আগেই এই এলাকায় একটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপিত হয়। কিন্তু এই ভিত্তিপ্রস্তরের ফলকে এমএলএ বাগেলের নাম থাকলেও এমপি ত্রিপাঠীর নাম ছিল না। বৈঠকে এই বিষয়ে বাগেলের কাছে জানতে চান ত্রিপাঠী। জবাবে এমএলএ জানান, তার নির্বাচনী এলাকায় যাবতীয় সরকারি প্রকল্পের দায়-দায়িত্ব তারই। তাই তার নাম রাখা হয়েছে।

আরও বলা হয়, এসময় উত্তেজিত হয়ে ত্রিপাঠী নির্দেশ দেন এই নাম ফলকে তার নামও থাকতে হবে। তখন বাগেল জানান, এখন আর কারও নাম দেয়া সম্ভব নয়। এতে ক্ষিপ্ত হয়ে বৈঠকের মধ্যেই পা থেকে জুতো খুলে এমএলএ’কে পেটাতে আর গালাগালি দিতে শুরু করেন এমপি। প্রাথমিক ধাক্কা সামলে প্রতিরোধ ও পাল্টা জবাব দিতে শুরু করেন রাকেশ বাগেলও। তিনিও এমপিকে চড় মারতে শুরু করেন। পরে পুলিশ এসে তাদেরকে শান্ত করেন।

এই ঘটনার ভিডিও গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে। দুজনের বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা নেয়ার দাবি উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এদিকে ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে বলা হয় শরদ ত্রিপাঠী ও রাকেশ বাগেলকে এই ঘটনায় তলব করা হয়েছে বিজেপির পক্ষ থেকে।

কে/এএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাতাসেই ভেঙে পড়ল সেতু
এমপি একরামুলের শাস্তি দাবি জেলা আ.লীগের
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
ভারতের রাষ্ট্রপতির কাছ থেকে পদ্মশ্রী নিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা  
X
Fresh