• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিমানের খাবারে দাঁত পাওয়ার ঘটনা তদন্ত করছে সিঙ্গাপুর এয়ারলাইনস

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯
ছবি: সিঙ্গাপুরভিত্তিক গণমাধ্যম ‘চ্যানেল নিউজএশিয়া’

বিমানের খাবারে দাঁত পাওয়ার ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইনস। বুধবার এয়ারলাইনটির কর্তৃপক্ষ একথা জানায় বলে জানিয়েছে সিঙ্গাপুরভিত্তিক গণমাধ্যম ‘চ্যানেল নিউজএশিয়া’।

সিঙ্গাপুর এয়ারলাইনসের একজন মুখপাত্র গণমাধ্যমটিকে জানান, মঙ্গলবার নিউজিল্যান্ডের ওয়েলিংটন থেকে অস্ট্রেলিয়ার মেলবোর্নগামী SQ248 নামের একটি বিমানে এক যাত্রীকে পরিবেশন করা খাবারে তিনি একটি মানুষের দাঁত পেয়েছিলেন বলে অভিযোগ করেন।

তিনি বলেন, তদন্তে কী পাওয়া গেছে, সেটি জানার পরই প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। আমরা মনে করি যে বিমানযাত্রীদেরকে দেয়া আমাদের খাবারগুলো খুবই উচ্চমানের। তবে এই ঘটনা আমাদেরকে হতাশ করেছে।

ব্র্যাডলি বুটন নামের এই যাত্রী অস্ট্রেলিয়া-ভিত্তিক গণমাধ্যম ‘এসবিএস ওয়ার্ল্ড নিউজ’কে বলেন, বিমানের একজন অ্যাটেনড্যান্ট আমার কাছ থেকে এটি নিয়ে জানান যে সেটি পরীক্ষা করে দেখা হবে। তিনি বলেন এটি একটি ছোট পাথর কিন্তু আমার মনে হয়েছিল এটি মানুষের ভাঙা দাঁত।

বুটন চ্যানেল নিউজএশিয়াকে জানান, তিনি এই বিষয়ে এয়ারলাইন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন। তিনি বলেন, যেহেতু আমি বিমান কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছি, সেহেতু তারা বিষয় খতিয়ে দেখার আগে আমি কিছু বলতে চাই না।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তরমুজের সঙ্গে বা পরে খাবেন না যেসব খাবার
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত বাবর আজম
অস্ট্রেলিয়ায় সমুদ্রে ডুবে মার্কেন্টাইল ব্যাংক কর্মকর্তার মৃত্যু
X
Fresh