• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানি সেনারা খুব ভালো, বললেন পাকিস্তানে আটক ভারতীয় পাইলট

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০১
ছবি: পাকিস্তানের গণমাধ্যম ‘জিওটিভি’

পাকিস্তান এয়ার ফোর্সের(পিএএফ) হাতে আটক হওয়া ভারতীয় বিমানবাহিনীর উইং কমান্ডার অভি নন্দন জানিয়েছেন, পাকিস্তানের সেনাবাহিনী তার সঙ্গে খুব সুন্দর ব্যবহার করেছে এবং সেনাবাহিনীর কর্মকর্তারা খুবই ভালো।

বুধবার একটি ভিডিও ক্লিপে এই আটক ভারতীয় বিমানবাহিনীর পাইলটকে এসব কথা বলতে শোনা যায় বলে জানিয়েছে পাকিস্তানি গণমাধ্যম ‘জিওটিভি’। তার কথাগুলো রেকর্ড করার আগ্রহ প্রকাশ করে তিনি বলেন, পাকিস্তানের সেনাবাহিনীর ব্যবহার সত্যিই প্রফেশনাল ও ইম্প্রেসিভ।

অভি নন্দন বলেন, আমি আমার দেশে ফিরে গিয়েও আমার বক্তব্য পালটাবো না। তিনি যে বিমানটি চালাচ্ছিলেন সেটি সম্পর্কে জানতে চাইলে তিনি প্রশ্নকারীকে বলেন, আমি দুঃখিত, এই বিষয়ে কিছুই বলবো না। কিন্তু আমি নিশ্চিত আপনি রেকর্ডগুলো থেকে বিষয়টি জানতে পারবেন।

তার মিশনের ধরন সম্পর্কে জানতে চাইলেও তিনি কোনও কিছু বলতে অস্বীকৃতি জানান। ভিডিওটিতে তাকে একটি কাপ থেকে চা পান করতে দেখা যায়। তিনি বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়ার এক ফাঁকে বলেন, চমৎকার চা পরিবেশনের জন্য ধন্যবাদ।

অভি নন্দনের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে চাইলে তিনি বিবাহিত বলে জানান।

এদিকে পাকিস্তানের ‘ইন্টার-সার্ভিসেস পাবলিক রিলেশন্স’র (আইএসপিআর) মহাপরিচালক মেজর জেনারেল আসিফ গফুর এক টুইটে জানান, পাকিস্তান সেনাবাহিনীর হেফাজতে শুধু একজন পাইলট আছেন। সেনাবাহিনীর নীতিমালা অনুসারেই উইং কমান্ডার অভি নন্দনের সঙ্গে আচরণ করা হচ্ছে।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
ভারতের রাষ্ট্রপতির কাছ থেকে পদ্মশ্রী নিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা  
তিন দিনের সফরে ইরানের প্রেসিডেন্ট পাকিস্তানে 
পররাষ্ট্রমন্ত্রীর স‌ঙ্গে পাকিস্তানের হাইক‌মিশনারের সাক্ষাৎ
X
Fresh