• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আলোচনায় সমাধান হলে তিন বিয়ে কেন? ইমরানকে রামগোপাল

আন্তর্জাতিক ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫

পুলওয়ামা হামলার পর বরাবরের মতো আবারও আলোচনার মাধ্যমে কাশ্মীর সমস্যার সমাধানের জন্য ভারতের প্রতি আহ্বান জানান পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান। হামলার পাঁচদিন পর বৃহস্পতিবার ইমরান ভারতীয়দের অভিযোগের জবাব দিতে গিয়ে প্রচ্ছন্ন হুমকির পাশাপাশি আলোচনার ওপর জোর দেন তিনি। তবে ইমরান খানের ওই বক্তব্য নিয়ে তীব্র কটাক্ষ করেছেন বলিউডের চিত্রপরিচালক রামগোপাল ভার্মা।

একাধিক টুইট করে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন রামগোপাল। তার কথায়, আলোচনার মাধ্যমেই যদি সমস্যার সমাধান হতো, তাহলে ইমরান খান নিজে তিনটি বিয়ে করতেন না।

টুইটারে রামগোপাল লিখেন, মাননীয় প্রধানমন্ত্রী ইমরান খান, আপনি বলছেন কথা বললেই সব সমস্যার সমাধান সম্ভব। সেটা হলে আপনি নিজে তিনটা বিয়ে কেন করলেন?‌’

পরের টুইটে রামগোপাল লেখেন, মাননীয় প্রধানমন্ত্রী ইমরান খান, আমরা ভারতীয়রা জানি না কোনও ব্যক্তি আমাদের দিকে বিস্ফোরক নিয়ে ধেয়ে এলে আমরা কীভাবে তার সঙ্গে আলোচনা করবো?‌ আপনি আমাদের শিখিয়ে দিন। চিন্তা করবেন না, শিখিয়ে দেয়ার জন্য আমরা আপনাকে উপযুক্ত পারিশ্রমিক দেবো।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় আধাসামরিক বাহিনী সিআরপিএফের ওপর জইশ-ই-মুহাম্মদের আত্মঘাতী বোমা হামলায় ৪২ জন নিহত হয়। ওই হামলার জন্য পাকিস্তানকে দায়ী করেছে ভারত। যদিও এই পাকিস্তান এই হামলার দায় অস্বীকার করেছে।‌‌

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে
রাজশাহীতে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে 
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
একসঙ্গে বাসাভাড়া দুই মাদরাসাছাত্রীর, ছিল বিয়ের পরিকল্পনা
X
Fresh