• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভাইরাল হতে গিয়ে গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫৯
ছবি: সংগৃহীত

নিজের ভিডিও ভাইরাল করতে গিয়ে বেশ বিপাকে পড়েছেন কানাডার মার্সেলা জোইয়া। ১৯ বছরের এই ইনস্টাগ্রাম মডেল ভাইরাল হওয়ার জন্য চেয়ার ছুড়ে মারেন ৪৫তলা থেকে। শেষমেশ ভাইরাল হতে গিয়ে তাকে গ্রেপ্তার হতে হয় বলে জানিয়েছে ডয়চে ভেলে।

টরন্টোর একটি ভবনের ৪৫তলায় এক ফ্ল্যাটে থাকতেন মার্সেলা। সেখান থেকেই চেয়ার ছুড়ে মারেন নিচে। চেয়ার গিয়ে পড়ে রাস্তার একটি চলন্ত গাড়ির সামনে। অল্পের জন্য ভয়ংকর কোনও দুর্ঘটনা ঘটেনি। এই ভিডিও তিনি ইনস্টাগ্রামসহ বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন।

এরপর মার্সেলার এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তবে ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরেই কয়েক ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে হাজির করা হয় আদালতে। দুই হাজার কানাডিয়ান ডলার জরিমানা এবং কয়েকটি শর্তে করে তাকে ছেড়ে দেয়া হয়।

শর্তগুলোর একটি হলো বাসায় একা থাকতে পারবেন না মার্সেলা। মায়ের সঙ্গে তার বাড়িতে উঠতে হবে তাকে। দ্বিতীয়টি হলো এই ভিডিওর সঙ্গে জড়িত বন্ধুদেরকে ত্যাগ করতে হবে। তাদের সঙ্গে কোনও ধরনের যোগাযোগ রাখতে পারবেন না তিনি।

মার্সেলার আইনজীবী গ্রেইগ লেসলি জানান, সব শর্ত মেনে নিয়ে মায়ের বাড়িতেই উঠেছেন তিনি। নিজেও এই কাজের জন্য লজ্জিত বোধ করছেন তিনি। পুলিশ ভিডিওটি তার ইনস্টাগ্রাম থেকে মুছে দিয়েছে। তবে সংবাদমাধ্যমে প্রকাশিত ভিডিওটি দেখে ফেলেছেন কয়েক লাখ ভিউয়ার।

মার্সেলার মামলা পরিচালনাকারী পুলিশ কর্মকর্তা ডেভিড হপকিনস বলেন, এই দায়িত্বহীন কাজের জন্য কেউ মারাও যেতে পারতো। আশা করছি এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে কিশোর-কিশোরীরা এই ধরনের পদক্ষেপ থেকে নিজেদেরকে বিরত রাখবে।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
‘রূপান্তর’ বিতর্ক নিয়ে ভিডিও বার্তায় যা বললেন জোভান
রাজধানীতে গ্রেপ্তার ২৭
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
X
Fresh