logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

মোদির উপস্থিতিতে নারী সহকর্মীর কোমরে হাত ত্রিপুরা মন্ত্রীর

আন্তর্জাতিক ডেস্ক
|  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৪ | আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২২
ছবি: ভারতীয় গণমাধ্যম ‘এনডিটিভি’

ভারতের ত্রিপুরায় একটি উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতে রাজ্যটির সমাজশিক্ষা ও সমাজকল্যাণমন্ত্রী সান্তনা চাকমার কোমরে হাত দিয়ে বিতর্কে জড়ালেন খাদ্য, যুব ও ক্রীড়ামন্ত্রী মনোজ কান্তি দেব। ইতোমধ্যে তার পদত্যাগের দাবিও উঠেছে।

গত শনিবার ত্রিপুরার স্বামী বিবেকানন্দ ময়দানে মোদি রিমোট কন্ট্রোলের সাহায্যে দুটি প্রকল্প উদ্বোধনের সময় এই ঘটনা ঘটে বলে জানায় ভারতীয় গণমাধ্যম ‘এনডিটিভি’। এসময় ধারণকৃত একটি ভিডিও ক্লিপে বিষয়টি স্পষ্ট হয়ে ওঠে। ভিডিওটি দ্রুতই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভিডিও ক্লিপটিতে মনোজ কান্তি দেবকে সান্তনা চাকমার কোমরে হাত দিতে দেখা যায়। অবশ্য সঙ্গে সঙ্গে তার হাত সরিয়ে দেন এই নারী মন্ত্রী। এদিকে ভিডিওটি নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক যুদ্ধ। বিজেপি নেতা মনোজ কান্তি দেবের পদত্যাগের দাবি জানিয়েছে বিরোধী দলগুলো।

ত্রিপুরার বামফ্রন্টের আহ্বায়ক বিজন ধর বলেছেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের উপস্থিতিতে একজন নারী মন্ত্রীকে অত্যন্ত আপত্তিকরভাবে স্পর্শ করেছেন মনোজ কান্তি দেব। তাকে এখনই বরখাস্ত করে গ্রেপ্তার করা উচিত।

রাজ্যটিতে বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য বলেন, বাম দলগুলোর বিজেপির বিরুদ্ধে অযথা বিষয় নিয়ে ইস্যু করা ছাড়া আর কোনও কাজ নেই। তাই তারা বিজেপি মন্ত্রীদের চরিত্র হননের চেষ্টায় নেমেছেন। সান্তনা চাকমা কি এই বিষয়ে কোনও কথা বলেছেন? এনিয়ে কোনও অভিযোগ করেছেন?

আরো পড়ুন:

কে/এমকে 

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়