• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাইক্রোসফটে চাকরির ইন্টারভিউ দিতে একমাস আগেই উপস্থিত তরুণী

আন্তর্জাতিক ডেস্ক

  ২৬ জানুয়ারি ২০১৯, ২০:৩৫
ছবি: সংগৃহীত

টেকনোলজি কোম্পানি মাইক্রোসফট করপোরেশনে চাকরির ইন্টারভিউ দিতে ডাক পাওয়ার উত্তেজনায় স্কটল্যান্ডের তরুণী লরা ম্যাকলিন একমাস আগেই উপস্থিত হয়েছেন। শনিবার প্রকাশিত এক প্রতিবেদন একথা জানায় ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ম্যাকলিনের একটি টুইট। এতে তিনি উল্লেখ করেছেন, মাইক্রোসফট থেকে একটি চাকরির ইন্টারভিউয়ের ডাক পান তিনি। তার ইন্টারভিউয়ের দিন ঠিক হয় ১৮ তারিখ। কিন্তু তিনি খেয়ালই করেননি যে তার ইন্টারভিউ ঠিক হয় ১৮ ফেব্রুয়ারি।

তাই তিনি ১৮ জানুয়ারি নির্দিষ্ট জায়গায় পৌঁছে ম্যাকলিন অপেক্ষা করেন স্কাইপেতে ইন্টারভিউ দেয়ার জন্য। ইন্টারভিউয়ের নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার অনেক পরও যখন তিনি মাইক্রোসফট থেকে কোনও সাড়া পাননি, তখন তিনি একটি ইমেইল করে ব্যাপারটি সম্পর্কে জানতে চান।

এই ইমেইল বার্তায় তিনি রীতিমতো ক্ষোভ প্রকাশ করে বলেন, তাকে ইন্টারভিউতে ডাকা হলেও কেন তার ইন্টারভিউ নেয়া হল না। এরপর ফিরতি ইমেইল বার্তায় মাইক্রোসফটের পক্ষ থেকে তাকে জানানো হয়, তার ইন্টারভিউ বাতিল করা হয়নি। নির্ধারিত দিন ১৮ ফেব্রুয়ারিতেই তার ইন্টারভিউ হবে।

মাইক্রোসফটের ইমেইল পেয়ে ভুল ভাঙে ম্যাকলিনের। এরপর নিজের ভুল স্বীকার করে টুইটারে সম্পূর্ণ ঘটনাটি তুলে ধরেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয় তার এই টুইট। কেউ কেউ কমেন্টে বলেন, এমন কর্মী পেলে লুফে নেবেন তারা।

আরও পড়ুন

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তথ্য সুরক্ষায় কোলোসিটির হাইব্রিড ক্লাউড পরিসেবা
‘ঈশ্বর কণা’ আবিষ্কারক নোবেলজয়ী পিটার হিগস মারা গেছেন
একাধিক লোকবল নেবে কমিউনিটি ব্যাংক
উইন্ডোজ ১০ বন্ধ করে দিচ্ছে মাইক্রোসফট!
X
Fresh