• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিজের কর্মীদের পিৎজা পৌঁছে দিলেন বুশ

আন্তর্জাতিক ডেস্ক

  ২০ জানুয়ারি ২০১৯, ১১:৫৭

বুশ ও তার পরিবারের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সিক্রেট সার্ভিসের এজেন্টদের কাছে পিৎজা পৌঁছে দিয়েছেন সাবেক প্রেসিডেন্ট জর্জ বুশ। কানাডার এয়ার ট্র্যাফিক কন্ট্রোলার তাদের মার্কিন সহকর্মীদের পিৎজা পাঠানোর পর বুশ নিজ হাতে তার নিরাপত্তায় থাকা ব্যক্তিদের পিৎজা পৌঁছে দেন। খবর ওয়াশিংটন পোস্টের।

সিক্রেট সার্ভিসের এজেন্টদের কাছে পিৎজা তুলে দেয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম আপলোড করেছেন যুক্তরাষ্ট্রের ৪৩তম এই প্রেসিডেন্ট। সেখানে দেখা যাচ্ছে, তিনি তার নিরাপত্তাকর্মীদের অভিবাদন করছেন, এসময় তার হাতে রয়েছে তিনটি পিৎজার বাক্স।

জুনিয়র বুশ নিজের একটি ছবির ক্যাপশন দিয়ে লিখেছেন, লরা বুশ ও আমি আমাদের সিক্রেট সার্ভিস কর্মকর্তা এবং দেশের লাখ লাখ ফেডারেল কর্মী, যারা বিনা বেতনে কাজ করে যাচ্ছেন, তাদের প্রতি কৃতজ্ঞ এবং তাদের সমর্থন দেয়ায় দেশবাসীকে ধন্যবাদ জানাই।

মূলত যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে দেয়াল নির্মাণের পরিপ্রেক্ষিতে গত ২১ ডিসেম্বর আংশিকভাবে অচল হয়ে পড়েছে মার্কিন সরকার। এর ফলে বিভিন্ন সরকারি অফিসের আট লাখের বেশি মানুষ বেতন ছাড়া প্রায় এক মাস ধরে কাজ করছেন।

আর তাই এই সঙ্কট উত্তরণে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্রেটদের সমঝোতায় পৌঁছানোর আহ্বান জানিয়েছেন বুশ। তিনি বলেন, উভয়পক্ষের নেতাদের উচিত রাজনীতিকে এক পাশে রেখে অচলাবস্থার অবসানে একমত হওয়া।

উল্লেখ্য, অচলাবস্থার কারণে বিভিন্ন সরকারি পার্কসহ সিক্রেট সার্ভিস এজেন্টরা বেতন পাচ্ছেন না।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের সামনেই অটোরিকশায় ডেলিভারি সম্পন্ন করলেন ডাক্তার
যেভাবে রমজানে তেল ছাড়া খাবার বানাবেন
প্রবাসীদের জন্য দুঃসংবাদ দিলো সৌদি
৬ জানুয়ারি : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh