• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মোদি দিনে দু-বেলা ফেসিয়াল ও চারবার পোশাক পরিবর্তন করেন: তৃণমূল কংগ্রেস সাংসদ

আন্তর্জাতিক ডেস্ক

  ১৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৩
ছবি: সংগৃহীত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দিনে দুই বেলা ফেসিয়াল এবং চারবার পোশাক পরিবর্তন করেন বলে মন্তব্য করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ দোলা সেন।

রোববার উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ার বাগমোড়ে আয়োজিত এক সভায় তিনি এই মন্তব্য করেন বলে ভারতীয় গণমাধ্যমে এই খবর প্রকাশ করা হয়েছে।

দোলা সেন বলেন, যে দেশের ৭০ শতাংশ মানুষ পেট ভরে খেতে পায় না এবং অধিকাংশ মানুষ দারিদ্রসীমার নিচে বসবাস করে, সেই দেশের প্রধানমন্ত্রী ১০ লাখ রুপির স্যুট পরেন, সেই স্যুট নিলামে বিক্রি করে। এমন অপদার্থ প্রধানমন্ত্রী মোদিবাবুর জন্য লজ্জায় আমাদের মাথা নুয়ে আসে।

মোদিকে আক্রমণের পাশাপাশি দলনেত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভাসিয়ে তিনি বলেন, আমাদের নেত্রী সবসময় মানুষের পাশে থাকেন। তিনি বিমানে বিজনেস ক্লাসে চড়েন না, সাধারণ যাত্রীদের সঙ্গে যাতায়াত করেন। অতি সাধারণ জীবনযাপন করেন।

সিপিএম, কংগ্রেস ও বিজেপি এরকম একজন মমতা বন্দ্যোপাধ্যায় বের করে দেখাতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নে এক নম্বর, মানুষের পাশে থাকায় এক নম্বর, যোগ্যতায় এক নম্বর এবং দূরদর্শিতায়ও এক নম্বর।

মমতার মতো নেত্রী গত ১০০ বছরে জন্মায়নি আর আগামী ১০০ বছরে জন্মাবে না বলেও উল্লেখ করেন পশ্চিমবঙ্গের রাজ্যসভার এই সাংসদ।

নিজের বক্তব্যের শেষে তিনি সাংবাদিকদের আরও বলেন, ইতোমধ্যে বিজেপির বিরুদ্ধে মানুষ বার্তা দিতে শুরু করেছে। পাঁচ রাজ্যের সদ্য নির্বাচনের ফলাফলে তা দেখা গেছে।

আরও পড়ুন

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
সিলেটে পাওয়া যাবে আইসিসি অনুমোদিত বাংলা ব্যাট
শেখ হাসিনাকে  ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি
সরকারের অত্যাচার-নির্মমতা চরম পর্যায়ে পৌঁছেছে : মির্জা ফখরুল
X
Fresh