• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এটা কী দেখলাম?

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ জানুয়ারি ২০১৯, ২০:২৩

বর্তমানে নারীরা অনেক বেশি ফ্যাশন সচেতন। এই নারীও তেমনই একজন। বাসায় মাঝেমধ্যেই তিনি নানা ধরনের পোশাক আনতেন এবং সেগুলো ট্রায়াল দিতেন। কখনওবা এসব পোশাক পরে ছবি দিতেন ফেসবুকে।

কিন্তু তার ফ্যাশন সচেতনতা এবং শখই চরম বিপত্তি ডেকে আনলো। অস্ট্রেলিয়ার বাসিন্দা এই নারী সম্প্রতি একটি পোশাক কিনে আনেন। সাপের খোলসের মতো দেখতে পোশাকটি পরে সারাদিন তিনি নানা ধরনের ছবি তোলেন। শেষ পর্যন্ত এটা পরেই রাতে শুয়ে পড়েন তিনি।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, সাপের চামড়ার মতো পোশাক পরে রাতে শোয়ার সময় তার শরীর চাদরে ঢাকা থাকলেও পা দুটি ছিল বাইরে। মূলত এ কারণেই বিপত্তিটি ঘটে।

ওই নারীর স্বামী ঘরে প্রবেশ করেই দেখেন, বিছানায় কালো রঙয়ের কী যেন জ্বলজ্বল করছে। একটু ভালো করে দেখার পর তিনি সিদ্ধান্তে উপনীত হন, এটা সাপ। সঙ্গে সঙ্গে ঘরের কোণে রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন স্ত্রীর পা দুটোর ওপর। এতে তার স্ত্রী চিৎকার দিয়ে উঠে।

অবশ্য ততক্ষণে এই নারীর পা ভেঙে যায়। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া আসে। কেউ কেউ এই ঘটনায় নিছক বিনোদন নিয়েছেন আবার কেউবা সমবেদনা জানিয়েছেন ওই নারীর প্রতি।

আরো পড়ুন:

ডি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চরফ্যাশনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
যুক্তরাষ্ট্রের তুলায় উৎপাদিত পোশাকের শুল্কমুক্ত বাজার সুবিধা চায় ঢাকা
ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি আর নেই
অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের প্রতিনিধি দলের ঢাকা সফর
X
Fresh