• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মোদিকে ইমেইল করে জানালেন এলিয়েন সব তথ্য নিয়ে যাচ্ছে

আন্তর্জাতিক ডেস্ক

  ২৮ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৫
ছবি: আনন্দবাজার

আমার ঘরের বাইরে একটা অদ্ভুত আলো দেখতে পাচ্ছি। মনে হচ্ছে এটা কোনও এলিয়েনের থেকে আসছে! পৃথিবী থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাঠিয়ে দিচ্ছে তাদের গ্রহে!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পাঠানো এক ইমেইল বার্তায় মহারাষ্ট্রের পুণের এক ব্যক্তি এসব কথা জানান বলে জানিয়েছে দেশটির গণমাধ্যম আনন্দবাজার।

গণমাধ্যমটি জানায়, অনুসন্ধান করে দেখা যায় মহারাষ্ট্রের পুণে থেকে এক ব্যক্তি এই ইমেইল পাঠান। সঙ্গে সঙ্গে এটি ‘ফরোয়ার্ড’ করা হয় মহারাষ্ট্র সরকারের কাছে। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে পাওয়া এই ইমেইলের ভিত্তিতে দ্রুত তদন্তের নির্দেশ দেয় রাজ্যটির সরকার।

সরকারি নির্দেশ পেয়ে তদন্ত শুরু করে মহারাষ্ট্রের সিংঘড় রোড থানার পুলিশ। তদন্তে তারা জানতে পারে, ইমেইলটির প্রেরক মহারাষ্ট্রের কোথরুদ অঞ্চলের এক ব্যক্তি। তবে তার মানসিক ভারসাম্য নিয়ে পুলিশের সন্দেহ দেখা দেয়।

তদন্ত করার পর পুলিশ জানতে পারে, ৪৭ বছর বয়সী এই ব্যক্তি মস্তিষ্কের অসুখে ভুগছেন। কয়েক বছর আগে তার মস্তিষ্কে রক্তক্ষরণের সমস্যা দেখা দেয়। রক্তক্ষরণের দরুন মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি।

কিছুদিন আগে বাড়ির বাইরের গাছের ফাঁক দিয়ে আলো আসতে দেখে তার মনে হয়, সেটা হয়তো কোনও এলিয়েন থেকেই আসছে! দেশকে ‘রক্ষা’র তাগিদে তিনি কেন্দ্রীয় সরকারকে বিষয়টি জানান! তার বাড়ির লোকেরা এই বিষয়ে কিছুই জানতেন না।

আরও পড়ুন :

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
X
Fresh