• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মদ্যপানে মৃত্যু, মর্গে জেগে ওঠে ফের মদের দোকানে!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ ডিসেম্বর ২০১৬, ১৭:৫৯

এ পৃথিবীতে কত আজব ঘটনাই না ঘটে। মৃত্যুর পর আবার ফিরে আসা নতুন কোনো ঘটনা নয়। কবরে শোয়ানোর সময় মরদেহ নড়ে ওঠার ঘটনাও নেহাত কম নয়। আসলে কথায় আছে না- রাখে আল্লাহ মারে কে? যেমনটা হয়েছে পোল্যান্ডের ২৫ বছরের যুবক কামিলের বেলায়।

মদ্যপানের জন্য গিয়েছিলেন বারে। সেখানে মদ খাওয়ার প্রতিযোগিতায় নাম লেখান কামিল। ফলে তাকে প্রচুর পরিমাণে মদ পান করতে হয়। একপর্যায়ে শুরু হয় প্রচণ্ড বুকে ব্যথা। তারপর তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। তৎক্ষণে সব শেষ, মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এরপর তার মরদেহ মর্গে পাঠিয়ে দেয়া হয়।

ঘটনা শুরু এখান থেকেই। মর্গে সারারাত নগ্ন অবস্থায় রাখা হয়েছিল কামিলের নিথর দেহটি। পরদিন হঠাৎই মর্গের ভেতর চিৎকার শুনতে পান সেখানকার কর্মী। এতে হতভম্ব হয়ে যান তিনি। তারপর ভয়ে ভয়ে মর্গের দরজা খুলে দেখেন, নগ্ন সেই যুবক দাঁড়িয়ে রয়েছেন।

মর্গের ঠান্ডায় প্রায় জমে যাওয়ার উপক্রম কামিলের। তাই ওই কর্মীর কাছ থেকে একটি কম্বল চান। এরপর তাকে মর্গ থেকে বাইরে নিয়ে এসে মেডিক্যাল পরীক্ষা করা হয়। সম্পূর্ণ সুস্থ থাকায় তাকে বাড়ি পাঠিয়ে দেন চিকিৎসকরা। কিন্তু মর্গ থেকে বাড়ি না গিয়ে নতুন জীবন পাওয়াকে সেলিব্রেট করতে ফের বারে মদ্যপান করতে যান কামিল!

এস

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh